kalerkantho


স্টামফোর্ড ইউনিভার্সিটির তৃতীয় সমাবর্তন ১৬ জানুয়ারি

কালের কণ্ঠ অনলাইন   

১৪ জানুয়ারি, ২০১৮ ১১:০৬



স্টামফোর্ড ইউনিভার্সিটির তৃতীয় সমাবর্তন ১৬ জানুয়ারি

স্টামফোর্ড ইউনিভার্সিটি বাংলাদেশ-এর তৃতীয় সমাবর্তন আগামী ১৬ জানুয়ারি বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিত হতে যাচ্ছে। ১৩ জানুয়ারি দুপুরে ধানমণ্ডির একটি রেস্তোরাঁয় 'স্টামফোর্ড কনভোকেশন ২০১৮' উপলক্ষে বিশ্ববিদ্যালয়ের আয়োজিত এক সংবাদ সম্মেলনে বোর্ড অব ট্রাস্টির চেয়ারম্যান ফাতিনাজ ফিরোজ এ তথ্য জানান।

তিনি বলেন, আমাদের বিশ্ববিদ্যালয়ের ১৪টি বিভাগের অধীনে ২৬টি প্রোগ্রাম রয়েছে। সব প্রোগ্রাম থেকে ১৭৭২ জন শিক্ষার্থীকে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রি দেওয়া হবে। এ ছাড়া সমাবর্তনে ৫টি ফ্যাকাল্টি থেকে পাঁচজনকে চ্যান্সেলর স্বর্ণপদক ও ২০ জনকে ভাইস-চ্যান্সেলর পদক দেওয়া হবে।

আরো পড়ুন : ঢাকা স্টেট কলেজের রজতজয়ন্তী উৎযাপিত

'স্টামফোর্ড কনভোকেশন ২০১৮' অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ। সমাবর্তন বক্তা হিসেবে উপস্থিত থাকবেন প্রফেসর ড. এ কে আজাদ চৌধুরী। বিশেষ অতিথি থাকবেন বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের চেয়ারম্যান প্রফেসর আব্দুল মান্নান এবং বেসরকারি বিশ্ববিদ্যালয় বাংলাদেশ অ্যাসোসিয়েশনের এক্সিকিউটিভ সদস্য এ কে এম এনামুল হক শামীম।

স্টামফোর্ড ইউনিভার্সিটির জার্নালিজম ডিপার্টমেন্টের সহকারী অধ্যাপক সৈয়দা আখতার জাহানের সঞ্চালনায় সংবাদ সম্মেলনে আরো বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর মোহাম্মদ আলী নকীসহ বোর্ড অব ট্রাস্টির সদস্যরা।

 

 

 


মন্তব্য