kalerkantho


রাজধানীতে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

কালের কণ্ঠ অনলাইন   

১৫ ফেব্রুয়ারি, ২০১৮ ০৯:৫৪



রাজধানীতে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

রাজধানীর খিলগাঁওয়ের পূর্ব গোড়ানে পুলিশের অবসরপ্রাপ্ত সিনিয়র এএসপি আমির হোসেন পাটোয়ারীর পুত্রবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। মৃতের নাম রাজিয়া সুলতানা রিয়ার (১৯)। রিফার (১৯) স্বামীর নাম আবির হোসেন। এ ঘটনায় আবির ও তার এক বন্ধুকে আটক করেছে পুলিশ। বুধবার রাতে খিলগাঁওয়ের পূর্ব গোড়ানে আমির হোসেন পাটোয়ারীর নিজ বাড়ি থেকে মরদেহটি উদ্ধার করা হয়।


আরো পড়ুন: ধামইরহাটে স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী খুন


রিফার বাবা ইকবাল হোসেন গার্মেন্টসে চাকরি করেন। তার বাড়ি ফেনীর ছাগলনাইয়ার লক্ষ্মীপুর ইউনিয়নের রাজানগর গ্রামে। খিলগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি আত্মহত্যা। মরদেহটি ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এর প্রতিবেদন পেলে বিস্তারিত জানা যাবে।


আরো পড়ুন: নওগাঁয় যুবকের আত্মহত্যা


বাসার কাজের মেয়ের বরাত দিয়ে ওসি জানান, বুধবার বিকালে বাসার সবাই মর্কেটিংয়ে যান। রিয়াকে নিয়ে যাওয়া হয়নি। তিনি একাই বাসায় ছিলেন। বাসার নিচতলায় অবস্থান করছিলেন কাজের মেয়ে। সন্ধ্যায় ঘনিয়ে রাত হয়ে গেলেও কাজের মেয়েকে ডাকা হচ্ছিল না। এমনকি দ্বিতীয় তলায় রিয়া যেখানে অবস্থান করছিলেন সেখানে কোনো আলো দেখা যাচ্ছিল না। তাই কাজের মেয়ে দ্বিতীয় তলায় উঠে দরোজায় নক করে। কোন সাড় না পেয়ে আশপাশের লোকদের খবর দেয়। পরে বিকল্প চাবি দিয়ে দরোজা খুলে ঘরে গিয়ে দেখা যায় রিয়া গলায় ওড়না পেঁচিয়ে ফ্যানের সঙ্গে ঝুলছে।

 


মন্তব্য