kalerkantho


সাভারে নিখোঁজ স্কুলছাত্রের লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, সাভার (ঢাকা)   

২৪ মে, ২০১৮ ১৯:৪২



সাভারে নিখোঁজ স্কুলছাত্রের লাশ উদ্ধার

প্রতীকী ছবি

নিখোঁজের প্রায় ২৮ ঘণ্টা পর নদী থেকে উদ্ধার হয়েছে সাভার অধরচন্দ্র উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির এক শিক্ষার্থীর মরদেহ। ওই শিক্ষার্থীর নাম আসাদ হোসেন(১৪)।

নিহত আসাদ পিরোজপুর জেলার স্বরুপকাঠি থানার খায়েরকাঠি গ্রামের আলামিন হোসেনের ছেলে। সে বাবা-মার সাথে সাভারের নামাবাজার এলাকায় আব্দুর রশিদের বাড়িতে ভাড়ায় বসবাস করতো।

আজ বৃহস্পতিবার বিকেল চারটার দিকে সাভারের নামাবাজার সংলগ্ন বংশী নদী থেকে উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরিদল।

নিহত স্কুল ছাত্রের পরিবারের সদস্যরা জানায়, বুধবার দুপুর ১২ টার দিকে সাভারের নামাবাজার এলাকার নিজ ভাড়া বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয় আসাদ। বৃহস্পতিবার দুপুরের দিকে আসাদের বন্ধুরা তাদের পরিবারের সদস্যদের খবর দেয় যে আসাদ বুধবার দুপুরে বংশী নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হয়েছে। পরে সাভার ফায়ার সার্ভিসকে খবর দিলে ফায়ার সার্ভিস ডুবুরিদল বংশী নদীতে নেমে দুই ঘণ্টা তল্লাশি চালিয়ে বিকেল চারটার দিকে কচুরিপানার ভিতর থেকে আসাদের মরদেহ উদ্ধার করে।

এ বিষয়ে সাভার ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার লিটন আহমেদ বলেন, মরদেহটি উদ্ধারের পরে তার পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে। বিকেলে নিজ ভাড়া বাসায় জানাযা শেষে তাকে সাভারের তালবাগ কবরস্থানে দাফন করা হয়। ওই স্কুল শিক্ষার্থীর মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।


মন্তব্য