kalerkantho


এএসআই তরিকুলের কারণে একটুর জন্য রক্ষা...

কালের কণ্ঠ অনলাইন   

১২ জুন, ২০১৮ ১৬:২২



এএসআই তরিকুলের কারণে একটুর জন্য রক্ষা...

রাজধানীর মোহাম্মদপুরের তাজমহল রোডের ইসলামী ব্যাংক থেকে এক নারী দুই লাখ টাকা তুলে বের হচ্ছিলেন। বের হওয়ার সাথে সাথেই দুই ছিনতাইকারী তার ওপর হামলে পড়ে টাকা ছিনিয়ে নেওয়ার চেষ্টা করতে থাকে। এই দৃশ্য চোখে কর্তব্যরত উপ পুলিশ পরিদর্শক (এএসআই) তরিকুল ইসলামের।

তিনি জানান, আজ মঙ্গলবার বেলা সাড়ে ১১ টার দিকে ওই নারী ব্যাংক থেকে বের হওয়ার সাথে সাথেই তার কাছে থাকা দুই লাখ টাকা ছিনিয়ে নেওয়ার চেষ্টা করলে তিনি ছিনতাকারী দুইজনকে প্রতিহত করেন। তরিকুল বলেন, ওই নারীর নাম নাসিমা। তাঁকে টাকাসহ উদ্ধার করে নিরাপদে আমরা বাসায় পৌঁছে দিয়ে এসেছি। যদি যথাসময়ে তার পাশে দাঁড়ানো না যেত, তাহলে ছিনতাইয়ের পাশাপাশি রক্তপাতের ঘটনাও ঘটতে পারতো।

মোহাম্মদপুর থানার অফিসার ইনচার্জ জনাব জামাল উদ্দিন মীরের নির্দেশনা এবং সার্বক্ষণিক প্রত্যক্ষ তদারকীতে সব ধরনের অনাকাঙ্ক্ষিত ঘটনা রোধে পুলিশ প্রস্তুত রয়েছে বলেও এক বার্তায় জানানো হয়েছে। এছাড়াও ব্যাংক থেকে এক লাখ টাকার ওপরে উত্তোলনের জন্য পুলিশের সহায়তা নেওয়ার অনুরোধ করা হয়েছে।

প্রয়োজনে ভারপ্রাপ্ত কর্মকর্তা জামাল উদ্দিন মীরের 0171337318 ও পুলিশ পরিদর্শক (অপারেশন) 01769691745 এই ফোন নম্বর দুটিতে যোগাযোগ করার অনুরোধ করা হয়েছে।


মন্তব্য