kalerkantho


বিহারি ক্যাম্পে মাদকবিরোধী অভিযান, আটক ৫১

কালের কণ্ঠ অনলাইন   

২০ জুন, ২০১৮ ১৪:৩৯



বিহারি ক্যাম্পে মাদকবিরোধী অভিযান, আটক ৫১

রাজধানীর মোহাম্মদপুরে আটকে পড়া বিহারিদের ক্যাম্পে মাদকবিরোধী বিশেষ অভিযান চালিয়েছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। প্রায় আড়াই ঘণ্টার অভিযানে সন্দেহভাজন ৫১ জনকে আটক করা হয়েছে। এছাড়া উদ্ধার করা হয়েছে বিপুল পরিমাণ ইয়াবা ও কয়েকটি ধারালো ছুরি-চাকু। তবে মাদকের সঙ্গে জড়িত রাঘববোয়ালরা এবারও ফসকে গেছে বলে অভিযোগ স্থানীয়দের।

আজ বুধবার সকাল ১১টা থেকে দুপুর ১টার পর্যন্ত অভিযানটি চালানো হয়। মোহাম্মদপুর জোনের এডিসি ওয়াহিদুল ইসলামের নেতৃত্বে অভিযানে অংশ নেন মোহাম্মদপুর, আদাবর থানা পুলিশসহ বিপুল পরিমাণ পুলিশ সদস্য। মহানগর গোয়ান্দা পুলিশ (ডিবি) ও কে-৯ ডগ স্কোয়াডের একাধিক দলও অভিযানে অংশ নেয়। অভিযানের সময় একটি তিন তলা ভবনের তালা ভেঙে বাড়িতে তল্লাশি চালায় পুলিশ।

অভিযান শেষে মোহাম্মদপুর জোনের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) ওয়াহিদুল ইসলাম সাংবাদিকদের জানিয়েছেন, মাদকবিরোধী অব্যাহত অভিযানের অংশ হিসেবে আমরা এই অভিযান পরিচালনা করেছি। অভিযানে আমরা ৫১ জনকে সন্দেহভাজন হিসেবে আটক করেছি। পরবর্তী যাচাই বাছাই শেষে এদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে। এছাড়াও আড়াই ঘণ্টার অভিযানে পুলিশ জেনেভা ক্যাম্প থেকে উদ্ধার করেছে ৭০০ পিস ইয়াবা ও কয়েকটি ধারালো ছুরি-চাকু।

 



মন্তব্য