kalerkantho

ম্যাগাজিন

১৪ জুন, ২০১৮ ০০:০০



ম্যাগাজিন

‘ইত্যাদি’, বিটিভি

 

ঈদের দিন

বিটিভি

ঈদ আনন্দমেলা [রাত ১০টার ইংরেজি সংবাদের পর] : উপস্থাপনায় তুষার খান, রোজী সিদ্দিকী, শাহনাজ খুশী ও নাজনীন হাসান চুমকী। নাচে অংশ নিয়েছেন শিবলী মহম্মদ, শামীম আরা নীপা, ফেরদৌস, পূর্ণিমা ও বিদ্যা সিনহা মিম। গেয়েছেন মমতাজ, কুমার বিশ্বজিৎ, ফজলুর রহমান বাবু, ফাহমিদা নবী ও সামিনা চৌধুরী। বিশেষ পর্বে থাকবেন বাংলাদেশ মহিলা ফুটবল দলের সাবেক অধিনায়ক ও বর্তমান দলের দুই খেলোয়াড়।

চ্যানেল আই

ভালোবাসার বাংলাদেশ—পর্ব ১ [দুপুর ১২টা] : উপস্থাপনা ও পরিচালনা জিল্লুর রহমান। রাজনীতিক ও বিশিষ্টজনরা খেলেছেন ফুটবল, গেয়েছেনও। অনুষ্ঠানের বিভিন্ন পর্বে অংশ নিয়েছেন হুসেইন মুহম্মদ এরশাদ, নূরে আলম সিদ্দিকী, মো. মশিউর রহমান রাঙ্গা, নাজমা আক্তার, অধ্যাপিকা অপু উকিল, সৈয়দা আসিফা আশরাফী পাপিয়া,  চিত্রনায়িকা অঞ্জনা সুলতানা, চৌধুরী জাফরউল্লাহ শারাফাত, অধ্যাপক মেরিনা জাহান, ব্যারিস্টার দিলারা খন্দকার প্রমুখ।

 ঈদের দ্বিতীয় দিন

বিটিভি

ইত্যাদি [রাত ১০টার ইংরেজি সংবাদের পর] : গ্রন্থনা, পরিকল্পনা, পরিচালনা ও উপস্থাপনায় হানিফ সংকেত। ঈদের ইত্যাদি ধারণ করা হয়েছে মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে। বরাবরের মতো এবারও ‘ও মন রমজানের ঐ রোজার শেষে এলো খুশীর ঈদ’ গানটি দিয়ে শুরু হবে ইত্যাদি। একটি বিষয়ভিত্তিক গান গেয়েছেন সাবিনা ইয়াসমিন ও এন্ড্রু কিশোর। রয়েছে দুটি নাচ। প্রথমটিতে অংশ নিয়েছেন নৃত্যজুটি শিবলী মহম্মদ ও শামীম আরা নিপা। অন্যটিতে ফেরদৌস, অপূর্ব, মম ও মোনালিসা। ছন্দে-সুরে ব্যতিক্রমী এক আলোচনায় অংশ নিয়েছেন শহীদুজ্জামান সেলিম, মীর সাব্বির, সাজু খাদেম ও শাহরিয়ার নাজিম জয়। মিউজিক্যাল ড্রামায় পারফর্ম করেছেন ইমন ও কুসুম শিকদার এবং প্রতীক হাসান ও কনা। ‘পারিবারিক শান্তি’ বিষয়ক নাটিকায় অংশ নিয়েছেন অর্ধশতাধিক বিদেশি নাগরিক।

‘কৃষকের ঈদ আনন্দ’, চ্যানেল আই

 

চ্যানেল আই

ভালোবাসার বাংলাদেশ—পর্ব ২ [দুপুর ১২টা]

কৃষকের ঈদ আনন্দ [বিকেল ৪টা ৩০ মিনিট] : পরিকল্পনা, উপস্থাপনা ও পরিচালনা শাইখ সিরাজ। পর্বটি ধারণ করা হয়েছে সিরাজগঞ্জের খুঁটিগাছা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে। বালিশ লড়াই, তৈলাক্ত কলাগাছে ওঠা, পাওয়ার টিলার রেসের পাশাপাশি এবারের আয়োজনে রয়েছে মামা-ভাগ্নের অবাক দৌড়, বর সাজবে বউয়ের হাতে, চাড়িবাইচ, ‘বল গড়িয়ে কোথায় যায় দৌড়ে ধরি তিনজনায়’ শীর্ষক বিচিত্র সব খেলা।


মন্তব্য