kalerkantho


আমি কাজ না করলে বলিউডের ক্ষতি : কঙ্গনা

কালের কণ্ঠ অনলাইন   

১২ সেপ্টেম্বর, ২০১৭ ১৭:১৪



আমি কাজ না করলে বলিউডের ক্ষতি : কঙ্গনা

কখনো হৃতিক রোশন আবার কখনো করণ জোহর, একের পর এক তারকার বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ তুলে ইন্ডাস্ট্রিতে তোলপাড় ফেলে দিয়েছেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। এবারে তিনি বললেন, ইন্ডাস্ট্রি তাঁকে কিছু দেয়নি।

বরং তিনি দিয়েছেন। এখানেই তাঁর জার্নি শেষ হলে ক্ষতি বলিউডের। আসন্ন মুভি সিমরন নিয়ে দেওয়া একটি সাক্ষাৎকারে এ কথা বলেছেন তিনি।

তাঁর বলিউড জার্নি নিয়ে কঙ্গনা বলেন, যখন আমি স্ট্রাগল করছি তখন ভয় করতাম। নিজেকে চেনার চেষ্টা করেছি। তবে এখন আত্মবিশ্বাসী। নিজের ক্ষমতার বিষয়ে সচেতন। মাত্র ১৫ বছর বয়সে বাড়ি ছেড়েছি। এখন বয়সটা ৩০।

এই সময়ে অনেক অভিজ্ঞতা অর্জন করতে পেরেছি।

এখন যদি তাঁর সিনেমার জার্নি শেষ হয়ে যায় তাতেও তিনি বিচলিত হবেন না, জানিয়েছেন অভিনেত্রী। কারণ, তিনি তিন তিনটি জাতীয় পুরস্কার পেয়েছেন। ভেঙেছেন একের পর এক রেকর্ড। তাঁর হারানোর কিছু নেই। মনে করেন, বাকি জীবন থেকে অনেক কিছু এখনো পেতে পারেন।

ইন্ডাস্ট্রি তাঁকে কী দিতে পারবে? প্রশ্ন তুলেছেন অভিনেত্রী। যদিও তিন তিনটি জাতীয় পুরস্কার, টাকা এসব ছবি করেই পেয়েছেন কঙ্গনা। অথচ আজ মনে করেন, তাঁর ক্যারিয়ার এখানে শেষ হয়ে গেলে ইন্ডাস্ট্রির ক্ষতি। তাঁর নিজের নয়।   ইন্ডাস্ট্রি আমাকে কী দিতে পারে? শুধুই নিতে পারে। কিছু দিতে পারেনি। কাল যদি অভিনেত্রী হিসেবে আমার সফর শেষ হয় তাহলে ইন্ডাস্ট্রির ক্ষতি। আমি অন্য কোনো ক্ষেত্রে কাজ করব। নিজের প্রতি সেই বিশ্বাস আমার আছে। বলেছেন কঙ্গনা।


মন্তব্য