kalerkantho


এবার হকি খেলোয়াড়ের বায়োপিকে আনুশকা, দিলজিৎ, তাপসী

কালের কণ্ঠ অনলাইন   

১৩ সেপ্টেম্বর, ২০১৭ ১২:১২



এবার হকি খেলোয়াড়ের বায়োপিকে আনুশকা, দিলজিৎ, তাপসী

ক্রিকেট তারকাদের নিয়ে একের পর এক বায়োপিকের মাঝেই এবার হকি তারকারা সিলভার স্ক্রিনে হাজির। জাতীয় দলের প্রাক্তন অধিনায়ক সন্দীপ সিং-এর বায়োপিক খুব শিগগিরই মুক্তি পেতে চলেছে।

সন্দীপের ভূমিকায় রুপালি পর্দায় দেখা যাবে দিলজিৎ দোসাঞ্জকে। তাঁর প্রেমিকার ভূমিকায় অভিনয় করবেন তাপসী পান্নু। সিনেমার পরিচালক শাদ আলি।

সংবাদ সম্মেলনে পরিচালক শাদ আলি জানিয়েছেন, শুধুমাত্র বায়োপিকের গণ্ডিতে আবদ্ধ না থেকে সন্দীপের জীবন বৃহত্তর ক্যানভাসে তুলে ধরাই তাঁর লক্ষ্য। প্রচণ্ড দারিদ্র্য থেকে যেভাবে সাফল্যের উত্তুঙ্গ চূড়ায় উঠেছেন তিনি, সেটাই দেখানো হবে বায়োপিকে। পাশাপাশি, তাঁর কেরিয়ারে প্রেমিকার ভূমিকার কথাও তুলে ধরা হবে।

তিনি আরো জানান, সন্দীপ সিং ভারতীয় হকির অন্যতম প্রধান মুখ। আধুনিক হকিতে বিশ্বের অন্যতম সেরা ড্র্যাগ ফ্লিকার তিনি। সন্দীপ ইতিমধ্যেই ছবির নির্মাতাদের জানিয়েছেন, তিনি কলাকুশলীদের সাহায্য করবেন।

পঞ্জাবেই অক্টোবর থেকে শুরু হবে শুটিং। তাপসী পান্নু ও দিলজিৎ ছবির চিত্রায়নের জন্য কঠোর অনুশীলন শুরু করে দেবেন খুব শিগগিরই।

তাপসী পান্নুর পাশাপাশি ছবিতে দেখা যাবে আনুশকা শর্মাকেও। বর্তমানে 'জুডুয়া ২' ছবির প্রোমোশনের জন্য ব্যস্ত রয়েছে তাপসী পান্নু।  

চলতি মাসের ২৯ তারিখেই মুক্তি পাচ্ছে ১৯৯৭ সালে সালমান খান অভিনীত 'জুডুয়া' ছবির সিক্যুয়েল। এরপরেই সন্দীপ সিং-এর বায়োপিকে পুরোদস্তুর মন দেবেন তাপসী।
সূত্র : এবেলা


মন্তব্য