kalerkantho


শাকিব ফিরলেই তিন সিনেমার মহরত

কালের কণ্ঠ অনলাইন   

১৪ সেপ্টেম্বর, ২০১৭ ১১:৪০



শাকিব ফিরলেই তিন সিনেমার মহরত

শেষবার রংবাজ-এর মহরতে দেখা গিয়েছিল শাকিব খানকে। তখন নানা ইস্যুতে উত্তাল ছিল ঢালিউড।

ব্যক্তিগত সম্পর্কের জটিলতা, অসুস্থতা ও সহকর্মীদের সঙ্গে ঝামেলা নিয়ে বিপর্যস্ত ছিলেন নায়ক। এখন অবশ্য সে সব ঝামেলা নেই। বড় পরিসরেই হতে যাচ্ছে তিন সিনেমার মহরত। এটা সবার জানা, শাপলা ফিল্মসের একাধিক সিনেমায় নায়ক হচ্ছেন শাকিব খান। নানা কারণে মহরত হয়নি, যদিও একটি সিনেমার শুটিং কিছুটা এগিয়েছে।

চলতি মাসের শুরুর দিকে যৌথ প্রযোজনার চালবাজ সিনেমার শুটিংয়ে লন্ডন যান শাকিব খান। সেখানে সিডিউলের দৈর্ঘ্য মাসখানেক। এর ফাঁকে বৃহস্পতিবার অংশ নিচ্ছেন ওমানপ্রবাসী বাংলাদেশিদের জন্য আয়োজিত ঢালিউড ব্লাস্ট শিরোনামের অনুষ্ঠানে। তার সঙ্গী হচ্ছেন আসিফ আকবর, বিদ্যা সিনহা মিম, আইরিন, বিপাশা কবির, নিরব, সাঞ্জু জনসহ অনেকে।

ওমান থেকে আবারো যুক্তরাজ্য যাবেন শাকিব। শুটিং শেষে দেশে ফিরে অংশ নেবেন মামলা হামলা ঝামেলা, চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়্যা ও কেউ কথা রাখেনির মহরতে। সবগুলো সিনেমার পরিচালক থাকছেন উত্তম আকাশ। নায়িকা থাকছেন যথাক্রমে বিদ্যা সিনহা মিম, শবনম বুবলী ও তানহা রাহা খান। এদিকে একই পরিচালক, ব্যানার ও নায়িকার সঙ্গে শাকিব অভিনয় করছেন আমি নেতা হবোতে। এ ছবির গানের শুটিংয়ে অক্টোবরের প্রথম সপ্তাহে সিঙ্গাপুর যাবেন।

 


মন্তব্য