kalerkantho


ইউটিউবে ২ লাখ সাবস্ক্রাইব পেরোল সাউন্ডটেক

কালের কণ্ঠ অনলাইন   

১৪ সেপ্টেম্বর, ২০১৭ ১৪:৪৫



ইউটিউবে ২ লাখ সাবস্ক্রাইব পেরোল সাউন্ডটেক

ইউটিউবে ২ লাখ সাবস্ক্রাইবের মাইলফলক পেরোল দেশের শীর্ষস্থানীয় সংগীত প্রযোজনা প্রতিষ্ঠান সাউন্ডটেক। গতকাল রাতে এই মাইলফলকটি পেরিয়েছে সাউন্ডটেক।

ডিজিটালাইজেশনের এই সময়ে অনেক দেরি করে শুরু করেও মাত্র ‌১৬ মাসে এই মাইলফলক পেরোল সাউন্ডটেক। সাউন্ডটেকের এই সাফল্যে সাধুবাদ জানিয়েছে সংগীতসংশ্লিষ্টরা। উল্লেখ্য, ২০১৬ সালের ৩১ মার্চ যাত্রা শুরু করে সাউন্ডটেকের ইউটিউব চ্যানেল।

এ প্রসঙ্গে সাউন্ডটেক ইলেক্ট্রনিক্সের ব্যবস্থাপনা পরিচালক সুলতান মাহমুদ বাবুল বলেন, আমরা সংগীতের ডিজিটালাইজেশনের ক্ষেত্রে নবীন। তবে আমাদের চেষ্টা অব্যাহত আছে, ভালো কিছু করতে। অডিও ক্যাসেট ও অডিও সিডির সময়ে সাউন্ডটেক বাংলাদেশের শীর্ষ অডিও প্রযোজনা প্রতিষ্ঠান ছিল। আশা করি, সংগীত প্রযোজনার এই নতুন ক্যাটাগরিতেও সাউন্ডটেক একসময় শীর্ষস্থান দখল করবে। এ জন্য সাউন্ডটেক ইলেকট্রনিক্স তার সকল শ্রোতা, গায়ক, গীতিকার, সুরকার ও যাঁরা নেপথ্যে থেকে সহযোগিতা করছেন- সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছে।

সাউন্ডটেক ইলেক্ট্রনিক্সের পরিচালক তানভীর মাহমুদ বলেন, সংগীতে যে আধুনিকতার ছোঁয়া লেগেছে, তাতে আরো কিছু রং চড়াতে চায় সাউন্ডটেক।

আমরা চেষ্টা করে যাচ্ছি বর্তমান প্রজন্মের শ্রোতাদের কাছে যাওয়ার, সেই সঙ্গে পুরনোদেরও ভুলছি না। আমাদের প্রকাশিত সুপারহিট অনেক পুরনো গান ও অ্যালবামকে নতুন করে প্রমোট করছি আমাদের ইউটিউব চ্যানেলে। আজ আমাদের এই অবস্থানের পেছনে যাঁদের অবদান আছে তাঁদের শ্রদ্ধাভরে স্মরণ করছি। পাশে থাকার জন্য সবাইকে ধন্যবাদ এবং যাঁরা এখনো সাউন্ডটেক এর ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করেননি, তাদেরকে সাবস্ক্রাইব করার অনুরোধ রইল।  


মন্তব্য