kalerkantho


রণবীরকে বারবার ফোন করছেন মান্যতা

কালের কণ্ঠ অনলাইন   

১২ অক্টোবর, ২০১৭ ১৭:১৬



রণবীরকে বারবার ফোন করছেন মান্যতা

সঞ্জয় দত্তকে নিয়ে তৈরি হচ্ছে বায়োপিক। সঞ্জয়ের চরিত্রে অভিনয় করছেন রণবীর।

সঞ্জয়ের ভক্তরা স্বাভাবিকভাবেই খুশি। তবে শঙ্কিত সঞ্জয়ের স্ত্রী মান্যতা। সংবাদমাধ্যমের একাংশে প্রকাশিত খবর, বেশ চিন্তায় রয়েছেন মান্যতা। তাঁকে কীভাবে দেখানো হবে ছবিতে। সঞ্জয়ের জীবনে তাঁর কী ভূমিকা,কেমন তাঁদের দাম্পত্য জীবন ইত্যাদি বিষয় কীভাবে দেখানো হবে সেটাই তাঁর ভাবনার কারণ। তাই তো বারবার ফোন করছেন ছবির কলাকুশীলবদের। জানতে চাইছেন তাঁর চরিত্র সম্পর্কে।

মান্যতা সঞ্জয়ের তৃতীয় স্ত্রী। যাঁরা সঞ্জয়কে কাছ থেকে চেনেন, তাঁরা বলছেন সঞ্জয়ের জীবনে মান্যতার অবদান যথেষ্ট।

সঞ্জয় যখন জেলে তখন একা হাতে সংসার সামলেছেন মান্যতা। ছেলে মেয়ের দায়িত্ব পালন করেছেন। সে সব তো বাস্তবে। কিন্তু, পরদায় সেই মান্যতাকে কীভাবে দেখানো হবে, তা এখন থেকে বোঝার উপায় নেই। এনিয়ে ছবিটির পরিচালক রাজকুমার হিরানির কাছেও মান্যতা জানতে চেয়েছিলেন। তবে বলেননি রাজকুমার। বরং, তিনি বিরক্ত করতে বারণ করেছেন। সূত্রের খবর, তারপর থেকে ছবির অভিনেতা-অভিনেত্রীদের নাকি ফোন করছেন মান্যতা। সেই তালিকায় রয়েছেন রণবীরও। তাঁকেও বারবার ফোনে ধরার চেষ্টা করছেন। জানতে চাইছেন, তাঁর চরিত্রের কথা।

দিয়া মির্জা সঞ্জয়ের স্ত্রীর ভূমিকায় অভিনয় করছেন। ব্যক্তি মান্যতার প্রশংসা করেছেন অভিনেত্রী। তাঁর কথায়, মান্যতা একজন আত্মবিশ্বাসী নারী। রণবীর সম্পূর্ণভাবে নিজেকে সঞ্জয় দত্তর মতো করে তুলতে পেরেছেন। বাকিদেরও এরকম করেই কাজ করতে হবে। তিনি নিজে মান্যতার সঙ্গে কয়েকবছর আগে কথা বলেছিলেন। তাতে তাঁর মান্যতাকে সঞ্জয়ের জীবনের সঞ্চালিকা বলেই মনে হয়েছিল। প্রসঙ্গত, ২০০৮ সালে মান্যতা ও সঞ্জয়ের বিয়ে হয়। তাঁদের দুই সন্তানও রয়েছে। সবকিছু ঠিক থাকলে আগামী বছর মুক্তি পাবে এই ছবি।


মন্তব্য