kalerkantho


নয়া গাড়িতে ব্যাটম্যান, টপলেস হচ্ছেন ওয়ান্ডার ওম্যান

কালের কণ্ঠ অনলাইন   

১৩ অক্টোবর, ২০১৭ ১৮:৫৯



নয়া গাড়িতে ব্যাটম্যান, টপলেস হচ্ছেন ওয়ান্ডার ওম্যান

এই অসাধারণ গাড়ি ব্যবহার করবে ব্যাটম্যান চরিত্র, আর ওয়ান্ডার ওম্যান উত্তাপ ছড়াবে

'জাস্টিস লিগ' এর আগামী ছবিতে দারুণ দুটো গাড়ি পাচ্ছেন অন্যতম জনপ্রিয় চরিত্র ব্যাটম্যান এবং ওয়ান্ডার ওম্যান। একটি এএমজি ভিশন গ্র্যান ট্যুরিজমো এবং আরেকটি ই-ক্রাস ক্যাবব্রিওলেট।

এই দুই সুপারহিরোর সঙ্গী হচ্ছে দৃষ্টিনন্দন দুই গাড়ি। এ নিয়েই চলছে বেশ হইচই।  

লাইম গ্রিন রংয়ের জি-ক্লাস অফ-রোডারটি এই সিনেমা উপলক্ষেই আনা হচ্ছে বলে জানায় নির্মাতা মার্সিডিজ।  

আর এএমজি ভিশন গ্র্যান ট্যুরিজমো 'সিভিলিয়ান ব্যাটমোবাইল' হবে। এটাও মার্সিডিজের নয়া এক গাড়ি। চালাবেন ব্রুন ওয়েন। এখানে তার কাজ হবে আরেক সুপারহিরো ফ্ল্যাশকে নিজের দলে ভেড়ানো।   

এর আগেও ২০১৩ সালে এ গাড়িটি দেখানো হয়েছিল। তবে তখন তা কনসেপ্ট কার হিসেবেই আনা হয়।

কিন্তু এই বড় বাজেটের ছবির জন্যে পরিপূর্ণতা পেয়েছে গাড়িটি। এতে জুড়ে দেওয়া হয়েছে এক বিশাল ড্যাশবোর্ড, রেসিং সিট। সেই সঙ্গে ছাদটাও একটু উঁচু করা হয়েছে। হাজার হলেও ৬ ফুট ২ ইঞ্চি উচ্চতার অ্যাফ্লেককে তো আরাম করে বসতে হবে।  

ভেতরে কিছু রঙিন প্যানেল দেওয়া হয়েছে যেখানে ভবিষ্যত বিজ্ঞানের কিছু ভাব আছে। ওপরের দিকে খোলে এমন দরজা আর মিররের স্থানে দেওয়া হয়েছে ক্যামেরা।  

ওয়ান্ডার ওম্যানের চরিত্রে গাল গ্যাডোট নতুন ছবিতে টপলেস হবেন বলে জানা গেছে এক প্রতিবেদনে। এটাও এক উত্তেজক খবর। সাইবোর্গ চরিত্র পর্যন্ত পৌঁছতে তাকে এক টপ মডেলের ভূমিকায় দেখা যাবে। আর গাড়িটার গুরুত্বপূর্ণ কাজ আছে।  

মার্সিডিজের ভাইস প্রেসিডেন্ট ড. জেন্স থিয়েমার বলেন, জাস্টিস লিগের সঙ্গে নতুন দুটো গাড়ির সঠিক যোগসূত্র খুঁজে পেয়েছি আমরা। মার্সিডিজ ব্র্যান্ডের বিস্ময়কর বৈশিষ্ট্য এ ছবিতে নতুন করে প্রকাশ পাবে। সূত্র : ফক্স নিউজ 


মন্তব্য