kalerkantho


পার্টিতে অমিতাভের নাতনির মুখোমুখি রেখা!

কালের কণ্ঠ অনলাইন   

২০ অক্টোবর, ২০১৭ ১৫:০৯



পার্টিতে অমিতাভের নাতনির মুখোমুখি রেখা!

তাঁদের সম্পর্কের সিলসিলা একসময় মাতিয়ে রেখেছিল বলিউডকে। যদিও ব্যক্তিগত জীবনে তার বিরাট প্রভাব পড়েছিল।

তবে সময় গড়িয়েছে। এখন অনেকটাই স্বাভাবিক হয়েছে অমিতাভ বচ্চন ও রেখার সম্পর্ক। বয়সের পরিণতি কমিয়ে দিয়েছে অতীতের উচ্ছ্বাস। আর এবার তো বিগ বি-র নাতনি আরাধ্যার সঙ্গেই দেখা হয়ে গেল রেখার। তা রেখা কী করলেন জানেন? একটা সময় কোনও অ্যাওয়ার্ড ফাংশন হোক বা পার্টি, একে অপরকে এড়িয়েই চলতেন অমিতাভ-রেখা। এক ফ্রেমেও তাঁদের আর দেখা যায়নি। জয়া-রেখার সম্পর্কও সহজ ছিল না। তবে সময় সব ভুলিয়ে দেয়। অনেক জটিলতা কাটিয়ে দেয়।

অনেক পরে তাই সিনেপ্রেমীরা দেখেছেন, আলিঙ্গনে আবদ্ধ রেখা ও জয়াকে। বিগ বি-র মধ্যেও সেই এড়িয়ে যাওয়ার ভাব এখন আর নেই। অভিষেক বচ্চনও রেখার সঙ্গে বরাবর ভাল সম্পর্কই রেখেছেন। অমিতাভ-রেখা সম্পর্কের ছায়া, ইন্ডাস্ট্রির সিনিয়রকে সম্মান করতে কখনও তাঁর সামনে বাধা হয়ে দাঁড়ায়নি। অন্যদিকে ঐশ্বর্য রাই বচ্চন তো বচ্চন বাড়ির বউ হওয়ার আগে থেকেই রেখাকে সম্মান করে চলেন। সে ছবি আজও বদলায়নি। ইতিমধ্যে চলে এসেছে আর একটি প্রজন্ম। বড় হয়ে গিয়েছে অমিতাভের নাতনি আরাধ্যাও। এবার তার সঙ্গেও দেখা হয়ে গেল রেখার।

বলিপাড়ার অন্দরের খবর, আম্বানিদের এক পার্টিতে গিয়েছিলেন অভিষেক-ঐশ্বর্য। সঙ্গে ছিল আরাধ্যাও। সেখানেই যান রেখা। দেখা হয়ে যায় মুখোমুখি। অভিষেক-ঐশ্বর্য বরাবরের মতো রেখার সঙ্গে স্বাভাবিকভাবে কথা বলেন। আরাধ্যাকে সামনাসামনি এই প্রথমবার দেখলেন রেখা। আদর করেন একরত্তি মেয়েটিকে। অন্যদিকে ঐশ্বর্য মেয়েকে শিখিয়ে দেন, রেখাকে প্রণাম করতে। আরাধ্যা তাই করে। আম্বানিদের পার্টিতে বলিপাড়ার তাবড় ব্যক্তিত্বরা হাজির থাকেন। সময় পেরিয়ে এই মিষ্টি মুহূর্তের সাক্ষী ছিলেন তাঁরা সকলেই।

 


মন্তব্য