kalerkantho


ইনস্টাগ্রামের বিরাট-আনুশকা

কালের কণ্ঠ অনলাইন   

১৪ নভেম্বর, ২০১৭ ১৩:৪৪



ইনস্টাগ্রামের বিরাট-আনুশকা

এই ছবিটিকে প্রোফাইলে দিয়েছেন বিরাট

দেশের সবচেয়ে প্রভাবশালী ও জনপ্রিয় জুটিদের মধ্যে তাদের অবস্থান শীর্ষে। একজন ক্রীড়জগতের তারকা।

অন্যজন রুপালি পর্দার। নিশ্চয়ই বুঝে ফেলেছেন তারা বিরাট কোহলি এবং আনুশকা শর্মা। কোনো অনুষ্ঠানে গেলে বা গোপনে দেখা করলেও চারপাশ থেকে ক্যামেরা ঝলসে ওঠে। সম্প্রতি এক আয়োজনে উপস্থিত হয়ে চারদিকটা আলোকিত করলেন। বিরাটকে কালো স্যুট এবং লাল প্যান্টস্যুটে তার প্রেমিকারে দারুণ লাগছিল। বিভিন্ন সময় এমনই কিছু ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন দুজনই। ফলে তাদের ইনস্টাগ্রাম মানেই বিরাট-আনুশকার চমকপ্রদ কিছু থাকবেই।  

সম্প্রতি ভারতীয় ক্রিকেট টিমের কাণ্ডারি তার ইনস্টাগ্রামের প্রোফাইল ছবিটি বদলেছেন। তাই বলে এটা প্রথম নয় যে বিরাট আনুশকার তোলা ছবি পোস্ট করেছেন।

 

বলা হচ্ছে, এই ডিসেম্বরেই নাকি বলিউড ডিভাকে নিজের ঘরে তুলবেন কোহলি। শুধু তাই নয়, এই জুটি এক হাইপ্রোফাইল বিয়ের পরিকল্পনা মাথায় এনেছেন। পরিবার ও কাছের বন্ধুরা তো আছেনই, দেশ-বিদেশের বড় বড় মানুষরাও থাকবেন। অবশ্য বিরাটের ম্যানেজার বান্টি সাজদে জানিয়েছেন, এসব খবর কোত্থেকে আসছে আমি জানি না। আনুশকার মুখপাত্রের একই কথা, এসব তথ্যে কোনো সত্য নেই।  

আসলে এই দুয়ের বিষয়টা অন্যান্য তারকার মতো নয়। তারা সহজেই নিজেদের সম্পর্কের কথা মানুষের সঙ্গে শেয়ার করেন। অন্যরা বেশ গোপনেই এগিয়ে যান। সোশাল মিডিয়াতেও তাদের ভালোবাসার কথা প্রকাশ করেন দুজনই।  

বিরাট সব সময়ই দেখেছেন যে, আনুশকা তার পাশে অপল পাথরের মতো দাঁড়িয়েছেন। ২০১৪ সালে ইংল্যান্ড ট্যুরেও তাই বিরাটকে উদ্দীপ্ত রাখতে সেখানে চলে গিয়েছিলেন আনুশকা। এটা শুধু প্রেম নয়, আরো বেশি কিছু।  

তাই কারো কাছে গোপন করার কিছু নেই তাদের। একসঙ্গ দিওয়ালিতে যেমন দেখা যায়, তেমনই তাদের দেখা মেলে শ্রীলঙ্কার কোনো বাগানে পানি দিচ্ছেন। এসব ছবিও মিডিয়ায় দিতে কোনো আপত্তি নেই তাদের।  

নিউ ইয়র্কে পর্যটক হয়েও ঘুরেছেন দুজন পথে পথে। এই তো সেদিনকার ঘটনা। দুই তারকাকে একেবারে সাদামাটাভাবে জীবনটাকে উপভোগ করতে দেখা গেছে। দুজনই ছুটির বেশির ভাগটা সেখানেই কাটিয়েছেন। সুপারশপে বাজার করতেও দেখা গেছে দুজনকে।
সূত্র : টাইমস অব ইন্ডিয়া 


মন্তব্য