kalerkantho


শাকিবের 'প্রিয়তমা' বুবলী

কালের কণ্ঠ অনলাইন   

১৪ নভেম্বর, ২০১৭ ১৫:৪৬



শাকিবের 'প্রিয়তমা' বুবলী

অবশেষে পাওয়া গেছে হিমেল আশরাফ পরিচালিত নতুন ছবি 'প্রিয়তমা'র নায়িকা। ইতিমধ্যে ‘সুলতানা বিবিয়ানা’ ছবির মাধ্যমে নিজের অবস্থান ভালো করেই জানান দিয়েছেন এ পরিচালক।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নতুন ছবির নাম ঘোষণা করেন এ নির্মাতা।

যেখানে নায়ক শাকিব খানের নাম চূড়ান্ত করা হলেও চূড়ান্ত ছিল না নায়িকার নাম। অবশেষে জানা গেল শাকিব খানের নায়িকার নাম। শাকিব খানের 'প্রিয়তমা' হচ্ছেন বুবলী।

পরিচালক হিমেল আশরাফের 'প্রিয়তমা' ছবিটি প্রযোজনা করছেন নায়ক শাকিব খান। এদিকে ছবির নাম ঘোষণা পরপরই মিডিয়াতে গুঞ্জন শুরু হয় কে হচ্ছেন শাকিব খানের সে 'প্রিয়তমা' অর্থাৎ নায়িকা। অবশেষে এ বিষয়ে মুখ খুললেন নায়িকা নিজেই। যদিও আনুষ্ঠানিক ভাবে পরিচালক বা নায়ক শাকিব কেউই মুখ খোলেননি, কিন্তুই সাংবাদিকদের প্রশ্নে অধৈর্য হয়ে সত্য নিজেই বললেন বুবলী।

এ প্রসঙ্গে নায়িকা বুবলী বলেন, আমিই হচ্ছি শাকিব খানের সেই 'প্রিয়তমা' মানে সিনেমায়।

আরো ৬ মাস আগে আমি এ ছবির অফার পেয়েছিলাম। সে সময় পরিচালক হিমেল শুধু ছবির গল্প শুনিয়ে ছিলেন। তখনই তিনি ভেবেছিলেন শাকিব ও আমাকে নিয়ে এটি নির্মাণের।

জানা গেছে, 'প্রিয়তমা' সিনেমাটির গল্প লিখেছেন প্রয়াত ফারুক হোসেন। তিনিই লিখেছিলেন 'সুলতানা বিবিয়ানা'র গল্প।

বর্তমানে দুটি সিনেমার শুটিংয়ে থাইল্যান্ডে অবস্থান করছেন শাকিব খান। এ বিষয়ে হিমেল জানান, শাকিব খান ফিরলেই বাকি বিষয়ে আনুষ্ঠানিক ঘোষণা আসবে। শাকিব প্রযোজিত প্রথম সিনেমা 'হিরো দ্য সুপারস্টার' মুক্তি পায় কয়েক বছর আগে। সব ঠিক থাকলে 'প্রিয়তমা' হবে তার প্রযোজিত দ্বিতীয় সিনেমা।


মন্তব্য