kalerkantho


শাহরুখ সালমানকে পেছনে ফেললেন তামিল অভিনেতা সূর্য

কালের কণ্ঠ অনলাইন   

৭ ডিসেম্বর, ২০১৭ ২১:২৫



শাহরুখ সালমানকে পেছনে ফেললেন তামিল অভিনেতা সূর্য

শাহরুখ খান, সালমান খান-কে পেছনে ফেলে দিলেন তামিল অভিনেতা সূর্য। দক্ষিণ ভারতীয় সিনেমা ‘সিঙ্ঘম’-এর অভিনেতা সূর্য এবার বলিউড তারকাদের রেকর্ড ভেঙে দিলেন।

কিন্তু, কীভাবে ওই কাজ করলেন জানেন?

রিপোর্টে প্রকাশ, সূর্য অভিনীত ‘থানা সেন্ধা কুটম’ নামে একটি সিনেমা সম্প্রতি একটি রেকর্ড গড়েছে। জানা যাচ্ছে, ওই সিনেমা রিটুইট করা হয়েছে প্রায় ৭০ হাজার বার। যা এক কথায় নাকি অসাধারণ। রিপোর্ট অনুযায়ী, চলতি বছরের ৫ ডিসেম্বর পর্যন্ত সলমন খান বা শাহরুখ খান কিংবা অন্য কোনও বলিউড স্টারের সিনেমা এতবার রিটুইট করা হয়নি।

রিপোর্ট অনুযায়ী,সালমান খানের ‘টিউবলাইট’ কিংবা শাহরুখের ‘যব হ্যারি মেট সেজল’ কিংবা বলিউডের কোনও অভিনেতার সিনেমাই এতবার রিটুইট হয়নি। শুধু তাই নয়, আগামী ২২ ডিসেম্বর মুক্তি পাচ্ছে সালমান অভিনীত ‘টাইগার জিন্দা হ্যায়’। কিন্তু, পরিচালক আলি আব্বাস জাফরের ওই ‘হাই ভোল্টেজ’ সিনেমাও সূর্যের সিনেমার মতো এতবার রিটুইট করে রেকর্ড গড়তে বা ভাঙতে পারেনি এখনও।

তবে বলিউডের তুলনায় অনেকটাই এগিয়ে রয়েছে প্রভাসের ‘বাহুবলী’। রিপোর্ট অনুযায়ী, সূর্যর তামিল সিনেমার মতো না হলেও, এস এস রাজামৌলি পরিচালিত ওই সিনেমার 'রিটুইট ফিগার' কিন্তু সূর্যর সিনেমার রেকর্ডের কাছাকাছিই রয়েছে।

  


মন্তব্য