kalerkantho


এ বছরের মাঝামাঝি সময়ে বিয়ে করবো : সাবা

মাহতাব হোসেন   

১ জানুয়ারি, ২০১৮ ১৬:১৩



এ বছরের মাঝামাঝি সময়ে বিয়ে করবো : সাবা

নতুন বছরের পরিকল্পনা কী? 'এ বছরের মধ্যে বিয়ে শাদি করে সংসারী হওয়া।' উত্তরটা এভাবেই জানালেন জনপ্রিয় কণ্ঠশিল্পী সাবরিনা হক সাবা। জানালেন, বছরের মাঝামাঝিতেই বিয়ে করে ফেলবেন। ইতোমধ্যে পরিবার থেকে পাত্র খোঁজা হচ্ছে সাবার জন্য।

পছন্দের কোনো ছেলে নেই জানিয়ে সাবা বলেন,'পরিবার থেকে বিয়ের তো কথা চলছে। আমার পছন্দ অপছন্দের কিছু নেই। আমি একজন ভালো মানসিকতার পাত্র পেলেই খুশি। এপ্রিল থেকে জুন-জুলাইয়ের মধ্যে আশা করি শুভ কাজটি সম্পন্ন হয়ে যাবে।'

সাবা রাজধানীর নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ে ইংরেজিতে অনার্স পড়ছেন। ২০১০ সালে মার্কস অলরাউন্ডার থেকে যাত্রা শুরু হয় সাবরিনা হক সাবার। তখন নবম শ্রেণিতে পড়তেন। এরপর মনোনিবেশ করেন সঙ্গীতে। পাশাপাশি পড়াশোনা।

ছায়ানটে নজরুল গীতি শিখেছেন সাবা। এ কোর্সটি শেষ হওয়ার পর তিনি প্রথম কোন অ্যালবামে গান করেন। অ্যালবামটির নাম ছিলো প্রার্থনা।  সেটা ২০১২ সালে, এরপর ডুব, মনেরই আকাশ,  রোমিও জুলিয়েট, সুখপাখি, পাঁজরের মাঝে, জনম জনম তোমাকে অ্যালবামে গান করেন।

২০১৩ সালে প্রকাশিত হয় তার প্রথম একক অনলি সাবা। অ্যালবামটি প্রযোজনা করেছেন সপ্তক অডিও ভিশন। ব্যয়বহুল এ অ্যালবামে সাবার সঙ্গে কণ্ঠ দিয়েছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী আসিফ আকবর, বেলাল খান, কাজী শুভ ও ভারতের  কণ্ঠশিল্পী জুবিন। য় একক ২০১৫ তে প্রকাশ হয় দ্বিতীয় অ্যালবাম।

সাবা বর্তমানে বেশকিছু কাজ নিয়ে ব্যস্ত আছেন। যার মধ্যে দ্বিতীয় অ্যালবামের একটি গানের ভিডিও শেষ করলেন। করেছেন প্লেব্যাক। এখন বেছে বেছে কাজ করছেন। সাথে পড়াশোনাটাও শেষ করতে চান।

সাবা বলেন, বিয়ের চিন্তা মাথায় আছে। কিন্তু বিয়ে মানেই হারিয়ে যাওয়া নয়। বিয়ের পর পরিশীলিত কাজ করবেন। সঙ্গীত তো আর ছাড়া যায় না। সেটা মনের সাথে গেঁথে যাওয়া বিষয়।


মন্তব্য