kalerkantho


১৭ তে যেসব বলিউড তারকার ঘর ভেঙেছে

কালের কণ্ঠ অনলাইন   

১ জানুয়ারি, ২০১৮ ২২:০১



১৭ তে যেসব বলিউড তারকার ঘর ভেঙেছে

জহির খান-সাগরিকা ঘাটগে, বিরাট-আনুশকারা যখন একসঙ্গে পথ চলা শুরু করলেন ২০১৭ সালে, সেই সময় ঘর ভাঙল বেশ কিছু বলিউড সেলিব্রিটি দম্পতির।  ​যার মধ্যে জুহি পারমার-শচিন শ্রফের নাম যেমন রয়েছে তেমনি রয়েছে ববি ডার্লিং-রামনিক শর্মার নাম। তেমনি রয়েছে রিঙ্কু  ধাওয়ান এবং কিরণ কর্মকারের নামও।

২০১৭-তে বিচ্ছেদের রাস্তায় হাঁটেন মন্দনা করিমি এবং গৌরব গুপ্তাও। বিগ বসের হাউজ থেকে বেরোনোর পরই গৌরব গুপ্তার সঙ্গে জুটি বাঁধেন ইরানিয়ান কন্যা মন্দনা করিমি। কিন্তু, সেই সম্পর্ক স্থায়ী হয়নি বেশিদিন। ঘরের ঝামেলাতে অভিযোগ দায়ের করে গৌরব গুপ্তার ঘরে ছাড়েন মন্দনা।

একই অভিযোগ করে শ্বশুরবাড়ি ছাড়েন ববি ডার্লিংও। শুধু তাই নয়, রামনিক শর্মা প্রায়শই গায়ে হাত তুলতেন বলেও অভিযোগ করেন ববি।

শোনা যায় জুহি পারমারের অতি সক্রিয়তা এবং শচিন শ্রফের আলস্য, তাঁদের সম্পর্কের শেষ পেরেক পুঁতে দেয়। দু’জনেই টেলিভিশনের জনপ্রিয় মুখ হলেও, দীর্ঘদিনের সংসার ছেড়ে বেরিয়ে আসেন। বিচ্ছেদের পর তাঁদের ৪ বছরের মেয়ে জুহির কাছে থাকবে বলেও শোনা যাচ্ছে।

২০১৭-তে ভাঙে কিরণ কর্মকার এবং রিঙ্কু ধাওয়ানের ঘরও। যদিও, কী কারণে কিরণ এবং রিঙ্কুর ঘর ভাঙল, সে বিষয়ে কেউই কোনও মন্তব্য করেননি। যদিও শোনা যায়, নিজেদের মধ্যে বোঝাপড়ার মাধ্যমে ১৫ বছরের সম্পর্ক থেকে বেরিয়ে এসেছেন বলে মন্তব্য করেন টেলিভিশনের ওই জনপ্রিয় দম্পতি।

২০১৭-তে ঘর ভাঙে রঘু রাম এবং সুগন্ধা গর্গ-এর সম্পর্কও। ‘রোডিজ’ খ্যাত রঘু কেন দীর্ঘ ১০ বছরের বিয়ে ভেঙে বেরিয়ে এলেন, তা নিয়ে ওই সেলিব্রিটি কিন্তু কোনও মন্তব্য করেননি। তবে রঘু বলেন, সময়ের সঙ্গে সঙ্গে মানুষের সম্পর্কেরও পরিবর্তন হয়। সুগন্ধার সঙ্গে তাঁর আর স্বামী-স্ত্রীর সম্পর্ক নেই। কিন্তু, তাঁরা এখনও ভাল বন্ধু বলে বিচ্ছেদের পর মন্তব্য করেন রঘু রাম।


মন্তব্য