kalerkantho


ফ্লাইওভারে জ্যাম, সজল-ভাবনা নেমে এলেন গাড়ি থেকে

কালের কণ্ঠ অনলাইন   

৫ জানুয়ারি, ২০১৮ ১০:৩১



ফ্লাইওভারে জ্যাম, সজল-ভাবনা নেমে এলেন গাড়ি থেকে

জ্যামে নাকাল নগরবাসী। এর থেকে পরিত্রাণের জন্য নির্মিত হয়েছে ফ্লাইওভার। কিন্তু সেই ফ্লাইওভারের ওপর যখন জ্যাম লাগে তখন নায়ক নায়িকারা গাড়ি থেকে নেমে আসে। বিষয়টিকে মজার মনে করতেই পারেন। কিন্তু অভিনেতা সজল আর অভিনেত্রী আশনা হাবিব সেটাই করেছেন।

সজল ও ভাবনা নির্মাতা চয়নিকা চৌধুরীর একটি কাজ শেষ করে বাড়ি ফেরার পথে তেজগাঁও ফ্লাইওভারে জ্যামে আটকা পড়েন। দীর্ঘসময় জ্যামে অসহ্য হয়ে গাড়ি থেকে দুজনই নেমে যান। দম বন্ধ শহরেরর জ্যামে যেন আরো দম বন্ধ হয়ে আসে। তাই গাড়ি থেকে নেমে ফ্লাইওভারের রেলিং-এ গিয়ে শরীর জুড়োতে বসেন।

প্রথমে অনেকে বিষয়টি বুঝতে না পারলেও সে সময়টুকু প্রলম্বিত হয়নি। একটউ পরে অনেকেই গাড়ি থেকে নেমে আসেন এবং তারকাদ্বয়ের সাথে সেলফি তোলা শুরু করেন। পরে সেখানে আরেক জ্যাম সৃষ্টির আগেই গাড়িতে গিয়ে বসেন সজল ও ভাবনা।

প্রথমে অনেক লোক বিষয়টি এড়িয়ে গেলেও খানিকক্ষণ পরেই শুরু হয় তারকাদ্বয়ের সাথে ভক্তদের সেলফি তোলার এক উৎসব। তখন প্রায় সব গাড়ির চালক যাত্রীরা কিছুক্ষণের জন্য হলেও ভুলে যান রাজধানীর জ্যামের কষ্ট।

যদিও এ আনন্দক্ষণ বেশি দীর্ঘস্থায়ী হয়নি। বেশি ভিড় হবার আগেই জ্যাম ছেড়ে দিলে সজল-ভাবনা ভক্তদের কাছ থেকে বিদায় নিয়ে তাদের গাড়িতে উঠে যান।

 


মন্তব্য