kalerkantho


আফ্রিকার রাস্তায় আনুশকার উন্মাতাল নাচ

কালের কণ্ঠ অনলাইন   

৬ জানুয়ারি, ২০১৮ ১৮:০১



আফ্রিকার রাস্তায় আনুশকার উন্মাতাল নাচ

জীবনসঙ্গী বিরাট কোহলির সঙ্গে দক্ষিণ আফ্রিকায় সেকেন্ড হানিমুন কাটাচ্ছেন আনুশকার শর্মা। এরই মধ্যে তাদের দুজনের শপিংয়ের ছবি ভাইরাল হয়েছে। এবার ভাইরাল হল কেপটাউনের রাস্তায় বলিউড সুন্দরীর উদ্দাম নৃত্যের ভিডিও। এর আগে বিরাট কোহলির ও শিখর ধাওয়ানও এভাবেই নেচেছিলেন দক্ষিণ আফ্রিকার রাস্তায়। 

ফ্রিডম টেস্ট সিরিজের প্রথম ম্যাচ চলছে কেপটাউনের নিউল্যান্ডস ক্রিকেট গ্রাউন্ডে। ভারতীয় ক্রিকেট টিমের সঙ্গে যুক্ত হয়েছেন আনুশকাও। তাকে দেখা গেছে স্টেডিয়ামেও। তবে আলোচিত সেই ভিডিওতে এবার দেখা গেল শহরের একটি স্থপতির সামনে স্ট্রিট ডান্সারের সঙ্গে উদ্দাম নাচছেন 'পিকে' খ্যাত এই অভিনেত্রী।আশেপাশে মানুষজন ও পর্যটকের ভিড়কে পাত্তা না দিয়ে সাধারণ মানুষের মতই মনের খুশিতে নাচতে দেখা গেছে তাকে।

দিল্লির রিসিপশন ও মুম্বাইয়ের তারা ঝলমলে অনুষ্ঠানে গানের তালে ভাংড়া নেচেছিলেন নবদম্পতি। এবার বিদেশে গিয়েও নেচে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন দুজনেই। কিন্তু কেপটাউন টেস্টের প্রথম ইনিংসে কোহলি মাত্র ৫ রানে আউট হওয়ায় ভারতীয় সমর্থকরা আবারও আনুশকাকে নিয়ে নোংরামি শুরু করেছে। আনুশকার জন্যই নাকি আউট হয়েছেন কোহলি! এই একুশ শতকেও মানুষের এমন চিন্তা....ভাবা যায়!


মন্তব্য