kalerkantho


'বলিউডকে কখনও বিদায় জানাব না'

কালের কণ্ঠ অনলাইন   

৭ জানুয়ারি, ২০১৮ ২১:৩৫



'বলিউডকে কখনও বিদায় জানাব না'

অনেক বলিউড অভিনেতাদের অনেককেই বলতে শোনা গেছে, তারা ফিল্ম ইন্ডাস্ট্রির লোক আর কোনওদিনই এই জগত থেকে অবসর নেবেন না। কিন্তু, কোনও অভিনেত্রীর মুখে এমন কথা শোনা যায়নি। এর কারণ হয়তো, আমাদের দেশে বয়স বাড়ার সঙ্গে সঙ্গে অভিনেত্রীদের বাতিল করে দেওয়া হয়।

যাই হোক, বলিউডের অন্যতম প্রথম সারির এক অভিনেত্রী এবার এই চিরাচরিত ধারণাকে ভেঙে বেরিয়ে এলেন এবং বললেন তিনি কোনওদিনই বলিউড থেকে অবসর নেবেন না।

তিনি ক্যাটরিনা কাইফ। সম্প্রতি এক সাক্ষাৎকারে তাঁকে নিজের লক্ষ্য নিয়ে প্রশ্ন করা হয়েছিল। আর বয়স হয়ে গেলে বলিউডে থাকবেন কি না, তাও জানতে চাওয়া হয়েছিল।

ক্যাটরিনা বলেন, সময়ের সঙ্গে সঙ্গে জীবনের লক্ষ্যগুলিও বদলে যায়। কাজের ধরন, প্রাধান্য দেওয়ার বিষয়ও বদলায়। আর কাজের জন্য কতটা সময় দেবেন, বদলে যায় তার হিসাবও। আমার মনে হয় না কারওরই অবসর নেওয়া উচিত। মানসিকভাবে অবসর নিলে শরীরও জবাব দিয়ে দেবে।

এখন পরিবারের সঙ্গে বিদেশে ছুটি কাটাচ্ছেন ক্যাটরিনা। তারই মাঝে তিনি জানান, ঘণ্টার পর ঘণ্টা কাজ করতে তাঁর কোনও সমস্যা হয় না। আসলে, ব্যস্ত থাকতেই ভালোবাসেন তিনি।

এই অভিনেত্রী বলেন,  প্রতিদিনই আমার দিন শুরু হয় নানারকম কসরত করে। তাই, প্রতিদিনই আমি ব্যস্ত থাকি। জিমে এদিক ওদিক করে অন্তত ৩০ মিনিট কাটাই। এরপর ১ ঘণ্টা চলে কসরত। এটা শেষ করে কাজের জন্য তৈরি হই। আমার চুল ঠিক করা আর মেকআপে অনেকটা সময় লাগে। অনেক সময় তো মাঝরাতে বা ভোরবেলা শুটিং থাকে। সেভাবে দেখতে গেলে আমি সারাক্ষণই ব্যস্ত থাকি।

 


মন্তব্য