kalerkantho


সালমান-ক্যাট জুটির ছবি নতুন মাইলফলকে

কালের কণ্ঠ অনলাইন   

৮ জানুয়ারি, ২০১৮ ১৬:২৫



সালমান-ক্যাট জুটির ছবি নতুন মাইলফলকে

সালমান খান

বলিউডজুড়ে সালমান-ক্যাটরিনা জুটির 'টাইগার জিন্দা হ্যায়’ সিনেমার তুমুল আলোচনা অব্যাহত রয়েছে। এরই মধ্যে ছবিটি নতুন মাইলফলক স্পর্শের পথে রয়েছে। ছবিটি লাভের হিসাব নিয়ে সংবাদমাধ্যম বেশ গুরুত্বের সঙ্গে সংবাদ প্রকাশ করে আসছে।

কয়েক দিন আগেই বক্স অফিসে ৩০০ কোটি রুপির গণ্ডি টপকে গেছে ছবিটি। এবার পাঁচশ কোটি রুপির নতুন মাইলফলকে যাচ্ছে। সিনেমা সংশ্লিষ্টরা জানিয়েছেন, খুব শিগগিরই ৫০০ কোটির ক্লাবে পৌঁছে যাবে আলি আব্বাস জাফরের এই অ্যাকশন-থ্রিলার।

'টাইগার জিন্দা হ্যায়' ৫০০ কোটির সীমানা প্রায় ছুঁয়েই ফেলেছে বলে একটি সূত্রে জানা যায়। 'টাইগার জিন্দা হ্যায়' মাত্র ১১ দিনে ২৭২.৭৯ কোটি রুপি ঘরে তুলেছে। 'টিউবলাইট' তারকা সালমান বলেন, এ সবই দর্শকদের ভালোবাসা আর প্রতিক্রিয়ার বদৌলতে মিলেছে।

সালমান বলেন, আমি সবার কাছে কৃতজ্ঞ। সবাই এই ছবির সফলতাকে নিজের বলে মনে করেছে। আলি আব্বাস জাফরের সঙ্গে এটা আমার দ্বিতীয় ছবি। আমি তার সঙ্গে আবারো কাজ করতে চাই।

দর্শকদের কাছ থেকে দারুণ সাড়া পাচ্ছে ছবিটি। বক্স অফিসে বেশ কিছু রেকর্ডও গড়েছে। মুক্তির প্রথম দিন থেকেই একের পর এক চমক দেখাচ্ছে ছবিটি। 

ভারতের 'র' এজেন্ট অবিনাশ 'টাইগার' সিং রাঠোর চরিত্রে সালমান এবং পাকিস্তানি গুপ্তচর জয়া চরিত্রে ক্যাট অভিনয় করেছেন। জঙ্গিগোষ্ঠী আইএস বেশ কয়েক জন সেবিকাকে অপহরণ করে। তাদের উদ্ধারেই বের হন দুই চরিত্র। ‘এক থা টাইগার’ ছবির সিক্যুয়েল হচ্ছে এই ‘টাইগার জিন্দা হ্যায়’। সূত্র: ফোর্বস.কম

 


মন্তব্য