kalerkantho


বলিউডের 'রাতভর পার্টিবাজ' তারকাদের কথা

কালের কণ্ঠ অনলাইন   

১১ জানুয়ারি, ২০১৮ ১৪:৫৫



বলিউডের 'রাতভর পার্টিবাজ' তারকাদের কথা

রাতভর পার্টিতে মেতে উঠেছিলেন কারিনারা

কারিনা কাপুরের জন্যে সব সময়ই 'পার্টি টাইম'। পার্টি করতে দারুণ পছন্দ তার। কিন্তু তার দলে যে বলিউডের প্রায় সব পরিচিত মুখই আছেন তা কারিনা দেখিয়ে দিলেন। বান্ধবীদের নিয়ে নিজ বাড়িতে রাতভর পার্টির আয়োজন করেন কারিনা। সেখানে কারিশমা কাপুর থেকে শুরু করে বেস্টি আম্রিতা অরোরাও ছিলেন। 

আরো পড়ুন: এবার ক্রিকেটার হার্দিকের সঙ্গে অভিনেত্রীর প্রেম!

সাইফ অবশ্য তার 'কালাকান্দি' ছবির কাজে দিল্লিতে ছিলেন। এ সুযোগে কারিনা পাগলাটে পার্টির জন্যে বন্ধুদের খবর দেন। তার ডাকে কেউ সাড়া না দিয়ে পারে? কিছু ছবি প্রকাশ পেয়েছে সেই পার্টির। মেকআপ ছাড়াই বন্ধুমহলকে দারুণ লাগছিল। ক্যাজুয়াল পোশাকে বেবোর ডাকে সবাই ছুটে এসেছেন। কারিশমাকে পুরো কারো পোশাকে দেখা গেছে। ওদিকে অম্রিতা ডেনিম লুকে অনন্যা ছিলেন। 
 

দিল্লির একটি পার্টিতে গৌরি আর সুহানা

আসলে এভাবে বিভিন্ন পার্টিতে প্রিয়মুখদের দেখা মেলে। তারা সবাই কিন্তু রাতভর পার্টিতে ওস্তাদ। এর নমুনা সম্প্রতি বলিউড বাদশাহর জন্মদিনে দেখা গেছে। তার সুহানাকে নিয়ে এমনিতেই গুঞ্জন শুরু হয়েছে। ভবিষ্যতের তারকার ঝিলিক দেখা যাচ্ছে তার মাঝে। সম্প্রতি দিল্লির একটি পার্টিতে গৌরি খানের সঙ্গে বরাবরের মতোই আলো ছড়িয়েছিলেন সুহানা। 

আরো পড়ুন: বিদ্যা হবেন ইন্দিরা গান্ধী

ক্রিসমাসে রাতের পার্টি

গেলো ক্রিসমাসে আলিয়া ভাট, বরুণ ধাওয়ান, সিদ্ধার্থ মালহোত্রা কিংবা করণ জোহরের রঙিন আলোর পার্টির কথা মনে আছে নিশ্চয়ই?
 

আরবাজ ক্যাজুয়াল থাকলেও মালাইকা ছিলেন দারুণ স্টাইলিশ

গৌরির হ্যালোইন পার্টিতে চলে এসেছেন আরবাজ খান এবং মালাইকা অরোরা। এই সাবেক জুটি এক পার্টিতে এলেও আলাদাভাবেই এসেছেন। ক্যাজুয়াল লুকে আরবাজ আসলেও মালাইকা সুপার স্টাইলিশ ছিলেন। 

বলিউড নাকি মন্ত্র মেনে চলে। তাদের সেই মন্ত্র হলো 'কঠোর পরিশ্রম করো, আরো বেশি উন্মাদনাময় পার্টি করো'। আসলে যখন তখন তারকারা পার্টির আয়োজনে মেতে ওঠেন। সেখানে চলে আসেন অন্যরা। রাতভর চলে হাসি, আনন্দ আর কিছুটা উন্মদনা তো বটেই। তারকাদের মতোই ঝলমলে হয় সেই পার্টিগুলো। ঘুরে ফিরে দেখা যাবে, বি টাউনের আসলে সবাই বেশ পার্টিবাজ। শুটিংয়ে যার যার মতো ব্যস্ত থাকলেও, পার্টির সুযোগে কোনো ছাড় নেই কারো।

সূত্র : টাইমস অব ইন্ডিয়া 


মন্তব্য