kalerkantho


কাছাকাছি আসছেন কঙ্গনা-করণ

কালের কণ্ঠ অনলাইন   

১১ জানুয়ারি, ২০১৮ ২০:১৬



কাছাকাছি আসছেন কঙ্গনা-করণ

সম্প্রতি বিরাট ও আনুশকার বিয়ের মুম্বাইয়ের রিসেপশনে করণকে দেখেই সেই জায়গা থেকে সরে গিয়েছিলেন বলিউডে অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। কারণ, তার আগে, করণ ও কঙ্গনার মধ্যে 'নেপোটিজম' বা স্বজনপ্রীতির বিতর্ক অনেকদূর পর্যন্ত এগিয়েছিল। বলিউডের স্টারকিডদের বলিউডে বেশি সুযোগ সুবিধা দেওয়া নিয়ে শুরু হয় বিতর্ক। তবে আপাতত সেই বিতর্কে ছাই ঢেলে শুরু হতে চলেছে কঙ্গনা করণের বন্ধুত্বের নতুন অধ্যায়।

করণ জোহারের সঙ্গে আবারও পাশাপাশি দেখা যেতে চলেছে কঙ্গনাকে। টেলিভিশনের এক ট্যালেন্ট হান্ট অনুষ্ঠানে যেখানে করণ বিচারকের আসনে রয়েছেন রোহিত শেট্টির সঙ্গে, সেখানেই অতিথি বিচারক হিসাবে দেখা যাবে বলিউড 'কুইন' কঙ্গনাকে।

২০১৭ সালের ১৯ ফেব্রুয়ারি এই গোটা বিতর্কের সূত্রপাত। করণের শো 'কফি উইথ করণ'-এ এসে, কঙ্গনা দাবি করেছিলে যে , বলিউডের বাইরে থেকে কেউ আসলে করণ তাঁদের সহ্য করতে পারেন না, আর বলিউডের তারকা পুত্র সন্তানদের ক্ষেত্রে তিনি সদর্পে এগিয়ে যান। পক্ষপাতিত্ব করেন বলিউডের তারকাদের সন্তাদের।

এরপর আরেকটি শো-তে বলিউডের তারকাদের সন্তান সন্ততিরা পুরস্কারের জন্য মনোনীত হলেও, বহু পুরস্কার না পাননি। সেই অনুষ্ঠানেই করণ ভরা মঞ্চে দাঁড়িয়ে মজার ছলে বলেন, যে তিনি যদি পক্ষপাতদুষ্ট হতেন তাহলে আজ বহু বলিউড তারকার পুত্র কন্যারা এই সমস্ত পুরস্কার নিয়ে যেতেন।

এই সমস্ত বিতর্ক ঝেড়ে ফেলে এখন করণের দাবি, যে তিনি চ্যানেল কর্তৃপক্ষ যদি কঙ্গনাকে কোনও অনুষ্ঠানে আমন্ত্রণ জানায় , তাহলে তাতে তাঁর কিছু বলার নেই। বরং, করণ এই অনুষ্ঠানে কঙ্গনাকে সম্মানের সঙ্গে ভালোবাসার সঙ্গে গ্রহণ করবেন।

করণের এই মন্তব্যের প্রেক্ষিতে কঙ্গনা রানাওয়াত বলেন, 'করণ যে এভাবে আমাকে গ্রহণ করছেন, তাতে আমি খুশি। আমি আমার জায়গা তৈরি করেছি, আর সেখানে থাকার যোগ্য আমি। আমার জন্য কাউকে কোনও দরজা খুলতে হবে না, আমি নিজেই জীবনের সমস্ত দরজা খুলতে সক্ষম।' ইন্টারনেট


মন্তব্য