kalerkantho


অমিতাভ বচ্চনের মেয়ে সাংবাদিক?

কালের কণ্ঠ অনলাইন   

১১ জানুয়ারি, ২০১৮ ২১:৩৯



অমিতাভ বচ্চনের মেয়ে সাংবাদিক?

বলিউড সুপারস্টার অমিতাভ বচ্চন এবং তার পরিবার আজ সারা দেশে পরিচিত নাম। বচ্চন পরিবারে বিশেষ জিনিসটি হচ্ছে এই পরিবার কঠোর পরিশ্রমের মাধ্যমে অর্থ এবং নাম অর্জন করেছেন।

শ্বেতা বচ্চন পরিবারের প্রথম সন্তান। এই ক্ষেত্রে তিনি পরিবারের কাছে খুব প্রিয়। শ্বেতা সম্পর্কে সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হলো বাবা অমিতাভ, মা জয়া এবং ভাই অভিষেকের কানেকশান থাকার পরেও বলিউডে আসার কথা কখনও ভাবেননি।

একদিকে বলিউডের অন্যান্য সন্তানরা তাদের মা-বাবা নাম ব্যবহার করে সহজেই ফিল্ম জগতে পা রাখেন। একইসঙ্গে শ্বেতা তার পিতা অমিতাভের অবস্থানের সুবিধা নিয়ে অভিনেত্রী হওয়ার কথা ভাবেন নি। শ্বেতা একজন সাধারণ মেয়ের মতো পড়াশুনা করেছেন।

১৯৯৭ সালে নিখিল নন্দাকে বিয়ের পর শ্বেতা ২৩ বছর বয়সে মেয়ে নভ্যাকে জন্ম দেন। তখন থেকে নন্দা একজন ভালো গৃহিনী হয়ে সমস্ত পরিবারের যত্ন নেন।

প্রায় ১০ বছর ধরে গৃহিনী হয়ে থাকার পর, শ্বেতা তার কর্মজীবন শুরু করার কথা ভাবেন। এখন শ্বেতা সিএনএন আইবিএন-এর সিটিজন সাংবাদিক হিসেবে কাজ করেন। ২০০৭ সালে তিনি এনডিটিভির শো ‘নেকস্ট জৈন’ হোস্ট করার প্রস্তাব পান। শ্বেতা এখন তার পরিবারকে শুধুমাত্র গার্হস্থ্যভাবে নয় আর্থিকভাবে সাহায্য করতে সক্ষম।

শ্বেতার জীবন হলো একজন সাধারণ গৃহিনীর মতো প্রতিদিন বাড়ির এবং পরিবারের যত্ন নেওয়ার সাথে বাইরের কাজ করেন। শ্বেতা সব ওই সমস্ত বলিউড সন্তানদের কাছে একটি ভালো উদাহরণ।



মন্তব্য