kalerkantho


প্রমোশনে গিয়ে মারধরের শিকার বিগবস প্রতিযোগীরা

কালের কণ্ঠ অনলাইন   

১২ জানুয়ারি, ২০১৮ ০৮:৩৬



প্রমোশনে গিয়ে মারধরের শিকার বিগবস প্রতিযোগীরা

প্রোমোশনে গিয়ে যৌন হয়রানি, মারধর, চুল ধরে টানা হলো বিগ বস প্রতিযোগীর বিগ বস মানেই বিতর্ক। প্রতিটি সিজনে কোনও না কোনও কারণে আলোচনায় এসেছেন টিভি রিয়েলিটি শো বিগ বসের প্রতিযোগীরা। তবে, এবার যেন বিতর্কের মাত্রাটা সবথেকে বেশি।

বিগ বস সিজ়ন ১১ শেষের পথে। শিরোপা জিততে মরিয়া প্রতিযোগীরা। আগামী ১৪ জানুয়ারি হবে ফাইনালের অনুষ্ঠান। তারই প্রোমোশনে মুম্বাই পৌঁছে জনতার হাতে হেনস্থা হতে হলো প্রতিযোগীদের।

গত ৪ জানুয়ারি সন্ধ্যায় বিগ বস সিজন ১১-এর প্রতিযোগী হিনা খান, শিল্পা শিন্ডে, লভ ত্যাগি ও বিকাশ গুপ্তা নভি মুম্বাইয়ের ইনঅরবিট মলে পৌঁছান। সেখানেই ছিল বিগ বস সিজন ১১ ফাইনালের প্রোমোশনাল একটি অনুষ্ঠান। দর্শকদের মাঝে এসে তাঁদের সঙ্গে কথা বলবেন প্রতিযোগীরা, এমনই ছিল পরিকল্পনা। আর তাতেই ঘটল বিপত্তি।

অনুষ্ঠানে একটি খাঁচায় করে প্রতিযোগীদের জনতার মাঝে নিয়ে আসা হয়। জনতার কাছে সরাসরি ভোট চাইতেই এভাবে তাঁদের আনা হয়েছিল। প্রথমে সব ঠিক থাকলেও, প্রতিযোগীরা মল থেকে বেরিয়ে যাওয়ার সময় হঠাৎই বিশৃঙ্খলার সৃষ্টি হয়। ভিড়ের মাঝে আটকে পড়েন বিগ বসের প্রতিযোগীরা। এমনকী, ভিড়ের চাপে তাঁদের নড়াচড়া করাও অসম্ভব হয়ে গিয়েছিল।

একটি ভিডিওতে দেখা গেছে, ভিড়ের মাঝে পড়ে চিৎকার করছেন হিনা খান। মল থেকে গাড়ি পর্যন্ত রাস্তায় প্রতিযোগীদের ঘিরে ছিল জনতা।
 
তবে, এই বিষয়টিকে হিনার অতি নাটকীয়তা ও দর্শকদের প্রতি নিজের বিরক্তির প্রকাশ বলে মনে করছেন অনেকে। টুইটারে এজন্য ট্রোলডও হয়েছেন হিনা। এনিয়ে সরগরম টুইটার।

অন্যদিকে, একটি ছবিতে দেখা যাচ্ছে, জনতার ভিড়ে কেউ হিনার চুল ধরে টানছেন। তাঁর ভক্তদের মতে নাটক নয়, চুল টানার কারণেই চিৎকার করেছিলেন হিনা। এসময় মারধরও করা হয়।

আবার অনেকের মতে, হিনার চুল টানাই হয়নি। সহানুভূতি পাওয়ার জন্যই এমনটা করেছেন তিনি। কিন্তু, মনে করা হচ্ছে, এই ঘটানার পরে দর্শকদের থেকে অনেক বেশি ভোট পাবেন হিনা। যার ফলে, বাকি প্রতিযোগীদের থেকে শিরোপা জেতার লড়াইয়ে বেশকিছুটা এগিয়ে যাবেন এই অভিনেত্রী।


মন্তব্য