kalerkantho


এবার সানি লিওনের আদলে আসছেন মালকোভা

কালের কণ্ঠ অনলাইন   

১৩ জানুয়ারি, ২০১৮ ১০:৫২



এবার সানি লিওনের আদলে আসছেন মালকোভা

বহুল আলোচিত পর্ন তারকা সানি লিওন বলিউডে অভিনয় করার মধ্যদিয়ে অন্ধকার থেকে আলোর জগতে ফিরেছেন।এখন তিনি সব ধরনের মানুষের কাছে বডিউড তারকা হিসেবেও পরিচিত। কিন্তু এক সময় তিনি অন্ধকার জগতের তারকা হিসেবে পরিচিত ছিলেন।

সেই সানি লিওনের আদলে আরো এক পর্ন তারকা এবার বডিউডে পা রাখছেন। তিনি হলেনে আমেরিকান অন্যতম জনপ্রিয় পর্ন তারকা মিয়া মালকোভা। তাকে নিয়ে ছবি বানাচ্ছেন বলিউডের নির্মাতা রামগোপাল বর্মা। ছবির নাম ‘গড, সেক্স অ্যান্ড ট্রুথ’। সুতরাং বলাই যায় সানি লিওনের জনিপ্রিয়তায় ভাগ বসাতে যাচ্ছেন পশ্চিমের পর্ন স্টার মিয়া মালকোভা।

নিজের ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেছেন রামগোপাল। সেখানে পোশাকহীন মিয়ার সামনে দেখা যায় রামগোপালকে।অবশ্য ছবিটি এমন কৌশলে তোলা যে মিয়ার শরীরের গোপন অংশ ঢাকা পড়েছে। ছবির ক্যাপশনে মিয়াকে ‘অত্যন্ত বুদ্ধিমতী’ বলে উল্লেখ করেছেন রামগোপাল।

অপরদিকে, টুইটারে মিয়া মালকোভা বলেছেন, সানি লিওনের পরে তিনিই হতে চলেছেন দ্বিতীয় অ্যাডাল্ট ভারতীয় তারকা।

২০১৭ সালে নির্মিত রামগোপালে সর্বশেষ ছবি ‘সরকার ৩’ ফ্লাপ হয়েছে। এবার তিনি এই অন্ধকার জগতের তারকা নিয়ে আলোয় ফিরতে চান। আগামী ১৬ জানুয়ারি ‘গড, সেক্স অ্যান্ড ট্রুথ’ ছবির ট্রেলার মুক্তি দেওয়া হবে। আপতত সেই দিকে দৃষ্টি তরুণ দর্শক-ভক্তদের। এনডিটিভি অবলম্বনে



মন্তব্য