kalerkantho


আসছে নতুন ২৫ বাংলা সিনেমা

কালের কণ্ঠ অনলাইন   

১৩ জানুয়ারি, ২০১৮ ১৪:২০



আসছে নতুন ২৫ বাংলা সিনেমা

টালিউডে বাংলা সিনেমার জগতে একটি বড় ঘটনা ঘটাতে যাচ্ছে শ্রী ভেঙ্কটেশ ফিল্মস (এসভিএফ) প্রাইভেট লিমিটেড। সংস্থাটি একসঙ্গে ২৫টি নতুন বাংলা সিনেমার নির্মাণের ঘোষণা দিয়েছে। যার জন্য আনুমানিক বাজেট ধরা হয়েছে ১০০ কোটি রুপি।

শুক্রবারই আনুষ্ঠানিকভাবে এসভিএফ এমন তথ্য জানিয়েছে। জি-নিউজের খবরে বলা হয়, বাংলা ছবির দর্শকদের বরাবরই ভিন্ন স্বাদের সিনেমা উপহার দিয়েছে ভেঙ্কটেশ ফিল্মস। নতুন এই খবর টালিউড ইন্ডাস্ট্রির জন্য বড় সুখবর।

আরো পড়ুন...জ্যাকুলিনের অন্দরমহলে এলো নতুন অতিথি! (ভিডিও)

অনুষ্ঠানে সবকটি ছবির ফার্স্ট লুক প্রকাশ করা হয়েছে। সেখানে ভেঙ্কটেশ ফিল্মসের কর্ণধার মহেন্দ্র সোনি উপস্থিত ছিলেন। জানা যায়, ভেঙ্কটেশ ফিল্মস ২৫টি বিভিন্ন ধরনের ছবির প্রযোজনা করেছে। অপর্ণা সেন, সৃজিত মুখার্জি থেকে কমলেশ্বর মুখার্জি, সন্দীপ রায়, অঞ্জন দত্ত থেকে অরিন্দম শীল, রাজ চক্রবর্তী থেকে রাজীব কুমার, বিরসা দাশগুপ্ত থেকে মৈনাক ভৌমিক, আবার নতুনদের মধ্যে পথিকৃত্‍ বসু, ধ্রুব ব্যানার্জির মতো পরিচালক ছবিগুলো নির্মাণ করছেন।

এর মাধ্যমে নবীনের সঙ্গে প্রবীণদের সেতুবন্ধন তৈরি হবে বলেও জানায় এসভিএফ। ভেঙ্কটেশের এমন নতুন উদ্যোগে উচ্ছ্বসিত পরিচালক সন্দীপ রায়, অপর্ণা সেন, অঞ্জন দত্ত, বিরসা, রাজ চক্রবর্তী, অরিন্দম শীলের মতো নির্মাতারা। এতে আনন্দিত অভিনেতারাও।

সম্প্রতি 'আমাজন অভিযান' ছবির বিশাল সাফল্যে উৎসাহিত হয়ে ভেঙ্কটেশ ফিল্মস এতো বড় উদ্যোগ নিয়েছে বলেও জানিয়েছেন অভিনেতা দেব।

আরো পড়ুন... ৫ বছর পর জুটি বাঁধছেন পরিণীতি-অর্জুন


মন্তব্য