kalerkantho


ব্যবসাসফল টাইগার জিন্দা হ্যায়

নিজেকে নিজেই ছাড়িয়ে গেলেন সালমান

কালের কণ্ঠ অনলাইন   

১৬ জানুয়ারি, ২০১৮ ১৪:২০



নিজেকে নিজেই ছাড়িয়ে গেলেন সালমান

টাইগার জিন্দা হ্যায়। সালমান খানের সর্বসাম্প্রতিক ছবি। যা ইতিমধ্যে শুধু ভারতেই ৩২৫ কোটি রুপিরও বেশি ব্যবসা করেছে, সালমানের সবচেয়ে ব্যবসাসফল ছবি হতে যাচ্ছে এটি। টাইগার জিন্দা হ্যায়-এর নির্মাণশ্লিষ্টরা এমন তথ্যই জানিয়েছেন।

আরো পড়ুন : 
নাম বদলে ২৫ জানুয়ারি মুক্তি পাচ্ছে 'পদ্মাবত'

এ প্রসঙ্গে সালমান খান বলেন, 'নতুন বছর শুরু হয়েছে। আমি আশা করছি এ বছর আরো অনেক ভালো ও ব্যবসাসফল ছবি নির্মাণ করা হবে। আমরা আরো অনেক সুপারহিট ছবি দেখতে চাই। দেখতে চাই আরো অনেক ব্লকবাস্টার। নতুন হিট ছবিগুলো আমাদের ইন্ডাস্ট্রিকে সমৃদ্ধ করবে। সৃষ্টি করবে নতুন কর্মসংস্থান আর আনন্দে ভাসাবে দর্শকদের। আমি আমার ছবি টাইগার জিন্দা হ্যায়-এর সাফল্য নিয়ে আনন্দিত।'

আরো পড়ুন : 
সর্বকালের সেরা অভিনেতা টম হ্যাঙ্কস!

'রেকর্ড তৈরি হয় ভাঙার জন্যই। কোনো রেকর্ডই চিরস্থায়ী নয়। তাই নতুন নতুন রেকর্ড হওয়া যেমন জরুরি, তেমন জরুরি পুরনোটা ভেঙে নতুন রেকর্ড তৈরি হওয়া,' যোগ করেন সালমান।

এ পর্যন্ত সালমানের তিনটি ছবি বক্স অফিসে ৩ শ কোটি রুপির ব্যবসা করেছে। আগের দুটি ছবি হলো 'বজরঙ্গি ভাইজান' এবং 'সুলতান'। 'সুলতান' এবং 'টাইগার জিন্দা হ্যায়'-এর পরিচালক আলী আব্বাস জাফর এবং প্রযোজনা প্রতিষ্ঠান যশরাজ ফিল্মস।

আরো পড়ুন : ভারতে মিক জ্যাগার

উল্লেখ্য, টাইগার জিন্দা হ্যায় ছিল ২০১৭ সালের অন্যতম ব্যবসাসফল ছবি। এটি 'বাহুবালী'র সিক্যুয়েলের সাথে পাল্লা দিয়ে ব্যবসা করেছে।


মন্তব্য