kalerkantho


'পদ্মাবত' মুক্তির আগেই পুলিশের জিপে দীপিকা!

কালের কণ্ঠ অনলাইন   

১৬ জানুয়ারি, ২০১৮ ১৪:৩৯



'পদ্মাবত' মুক্তির আগেই পুলিশের জিপে দীপিকা!

মুম্বাইয়ের একটি রেস্টুরেন্টে বন্ধুদের সঙ্গে দেখা গেছে দীপিকাকে

বেশ খোশমেজাজে আছেন দীপিকা পাড়ুকোন। হাজার হলেও বহু বাধা ডিঙিয়ে প্রতীক্ষিত 'পদ্মাবত' ছবিটি ২৫ জানুয়ারি মুক্তি পেতে চলেছে। কিন্তু ইতিমধ্যে এই খোশমেজাজ নিয়ে তিনি যে মারকুটে পুলিশ হয়ে যাবেন তা কে জানতো!

মারকুটে পুলিশ চরিত্রে দীপিকা

আরো পড়ুন: নিজেকে নিজেই ছাড়িয়ে গেলেন সালমান

'পদ্মাবত' ছাড়াও যে বেশ কয়েকটি প্রজেক্ট আছে তার হাতে তা বোঝা গেলো। সম্প্রতি এক বিজ্ঞাপনের জন্যে মারকুটে পুলিশের বেশ নিয়েছে দীপিকা। তাকে একটা পুলিমের জিপের বনেটের ওপর দারুণ ভঙ্গিমায় দেখা গেছে। পরনে ছিল পুলিশের পোশাক। এখানে তার ভঙ্গিমা আর স্টাইলে সবাই মুগ্ধ। বোঝাই যায়, এই পুলিশ তার পরিকল্পনা নিয়ে স্রেফ সামনে এগিয়ে যান।

সম্প্রতি কথিত প্রেমিক রণবীর সিংয়ের সঙ্গে মালদ্বীপে ছুটি কাটিয়ে বি টাউনে ফিরেছেন দীপিকা। সবমিলিয়ে দারুণ সময় কাটাচ্ছেন। এমনিতেই 'পদ্মাবত' নিয়ে টেনশনের সময় যাচ্ছে। কিন্তু বিজ্ঞাপনের কাজও করে ফেলেছেন এই ফাঁকে। শহরে ফিরেই বন্ধু আর পরিবারের সঙ্গে মেতে ওঠেন লাস্যময়ী। 

আরো পড়ুন: ভারতে মিক জ্যাগার

মুম্বাইয়ের শহরতলীর একটি রেস্টুরেন্টে তাকে বন্ধুদের সঙ্গে ডিনার করতেও দেখা যায়। কালো টপে মোহনীয় ছিলেন। ব্লু রিপড জিন্সে তাকে বরাবরই অসাধারণ লাগে। হালকা প্রসাধনে উজ্জ্বল ছিলেন দীপিকা। 

সঞ্জয় লীলা বানসালি পরিচালিত 'পদ্মাবত' এর অপেক্ষায় আছেন তার লাখো ভক্ত। এ ছবিতে আরো আছেন রণবীর সিং এবং শহীদ কাপুর। আগামী ছবির কাজ নিয়ে ব্যস্ততা শুরু হবে তার। 
সূত্র : টাইমস অব ইন্ডিয়া 


মন্তব্য