kalerkantho


মা হওয়ার পর সানির বদলে গেছে জীবন

কালের কণ্ঠ অনলাইন   

১৭ জানুয়ারি, ২০১৮ ২২:০১



মা হওয়ার পর সানির বদলে গেছে জীবন

ভারতের মহারাষ্ট্রের লাতুর থেকে কন্যা সন্তান দত্তক নিয়েছেন তাঁরা। নাম রেখেছেন নিশা কাউর ওয়েবার। মহারাষ্ট্রের একটি ছোট্ট গ্রামের আশ্রম থেকে নিশাকে দত্তক নেওয়ার পরই নতুন করে ফের খবরের শিরোনামে উঠে আসেন সানি লিওন। সম্প্রতি ডিজনিল্যান্ডে গিয়ে মেয়ে নিশার জন্মদিনও পালন করেন সানি লিওন এবং তাঁর স্বামী ড্যানিয়েল ওয়েবার।

মা হওয়ার পর একধিকবার নানা রকম কটাক্ষের মুখেও পড়তে হয়েছে সানি লিওনকে। কিন্তু, কটাক্ষ এবং আক্রমণের মুখে পড়েও কখনও ভেঙে পড়েননি সানি লিওন। আর এবার প্রাক্তন পর্নস্টার জানিয়েছেন, মা হওয়ার পর তাঁর জীবন কীভাবে বদলে গেছে।

সানি বলেন, প্রতিদিন সকালে তিনি খুব কম সময়ই পান মেয়ের সঙ্গে কাটানোর। মাঝে মধ্যে নিশাকে নিয়ে শুটিংয়ের সেটে চলে যান তিনি। তবে সব সময় সেটা হয় না। কিন্তু, তিনি এবং ড্যানিয়েল সব সময়ই মেয়ের সঙ্গে সময় কাটানোর চেষ্টা করেন বলেও জানান সানি।

পাশাপাশি তিনি আরও বলেন, মা হওয়ার আগের জীবন একরকম। আর মা হওয়ার পর জীবন অন্যরকম। মা হওয়ার পর সব সময় রুটিন মেনে জীবনে চলতে হয়। রুটিন ছাড়া এক পা-ও এদিক ওদিক করা যায় না বলেও মন্তব্য করেন সানি।

এসবের পাশাপাশি প্রাক্তন পর্নস্টার আরও বলেন, দত্তক নেওয়ার বিষয়ে নিশাকে সব জানানো হবে। কোনও কিছুই গোপন রাখা হবে না। দত্তক নেওয়ার বিষয়ে সমস্ত কাগজপত্রও তৈরি রাখা হয়েছে বলেও জানান সানি লিওন। জিনিউজ


মন্তব্য