kalerkantho


উডি অ্যালেনের সঙ্গে কাজ নয়, সেলেনাকে মা

কালের কণ্ঠ অনলাইন   

১৮ জানুয়ারি, ২০১৮ ১৪:২৯



উডি অ্যালেনের সঙ্গে কাজ নয়, সেলেনাকে মা

যৌন অসদাচরণের দায়ে অভিযুক্ত চলচ্চিত্র পরিচালক ও সেলিব্রিটি মাল্টি-ট্যালেন্ট উডি অ্যালেনের সঙ্গে আর কাজ না করতে কন্যা সেলেনা গোমেজকে নিষেধ করলেন গায়িকার মা ম্যান্ডি টিফে। সুপারহিট সিঙ্গেল 'সেম ওল্ড লাভ'-খ্যাত তারকা গায়িকার উডি অ্যালেনের নির্মিতব্য ছবি 'আ রেইনি ডে ইন নিউ ইয়র্ক'-এ কাজ না করাই উত্তম হবে বলে মনে করছেন তাঁর মা। যদিও গায়িকা তাঁর মা'র কথা শুনবেন কি-না সে ব্যাপারে যথেষ্ট সন্দেহের অবকাশ আছে।

আরো পড়ুন : 
আমি 'দত্ত' দেখব : দিলজিৎ দোসাঞ্জ

নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি মন্তব্যে ম্যান্ডি টিফে লেখেন, ও (সেলেনা) খুব জেদি। ও যেটা ভালো মনে করে, সেটাই করে। কারও কথা সে শোনে না। আমি ওকে ওঁর (উডি অ্যালেন) সাথে কাজ করতে নিষেধ করেছি। আমরা এ বিষয় নিয়ে বিস্তারিত আলোচনাও করেছি। তবে এতে খুব একটা কাজ হবে বলে মনে হয় না। ও সব সময় ওর সিদ্ধান্তেই অটল থাকে। তুৃমি যতই চেষ্টা কর না কেন, সেটা বিফল হবে।

আরো পড়ুন : 
অভিযুক্ত সালমান খান ও শিল্পা শেঠি

উল্লেখ্য, সাবেক প্রেমিক মহাতারকা গায়ক জাস্টিন বিবারের সঙ্গে সম্পর্কচ্ছেদের এক মাস পর আবার নতুন এই বিষয়টি নিয়ে সংবাদ শিরোনাম হলেন মা আর মেয়ে। 

তিনি বলেন, আমি চাই আমার মেয়ে ভালো থাকুক, ভালোভাবে বাঁচুক। আনন্দে থাকুক। নিরাপদে ও সুখে থাকুক। ও ২৫ ছুঁয়েছে। বড় হয়েছে। ও এখন নিজের ভালো নিজেই বুঝতে পারে। ওর নিজেরও তো একটা পছন্দ-অপছন্দের ব্যাপার রয়েছে।

আরো পড়ুন :  'আন্তর্জাতিক ড্রাইভিং' শিখছেন সুজানা

এদিকে, সেলেনা এবং তাঁর সহ-অভিনয়শিল্পী রেবেকা হল এবং টিমোথি চালামেট গত সপ্তাহে ইনস্টাগ্রামে একটি পোস্টে ঘোষণা করেন, তাঁরা সবাই উডি অ্যালেনের নতুন প্রজেক্ট 'আ রেইনি ডে ইন নিউ ইয়র্ক'-এ কাজ করবেন এবং নিজেদের সম্মানি হতে প্রাপ্ত অর্থ যৌন হয়রানির বিরুদ্ধে ফান্ডিংয়ে ব্যবহার করবেন।
সূত্র : এএনআই     

 
    

 


মন্তব্য