kalerkantho


প্রভাসের নায়িকা দীপিকা!

কালের কণ্ঠ অনলাইন   

১৯ জানুয়ারি, ২০১৮ ১০:১১



প্রভাসের নায়িকা দীপিকা!

প্রভাস। বলিউডের অভিনেতাদের থেকে তাঁর জনপ্রিয়তা কোনও অংশে কম নয়। তাঁর অনুরাগীর সংখ্যাও বেড়েছে চোখে পড়ার মতো। শ্রদ্ধা কাপুরের সঙ্গে ইতিমধ্যেই সাহোর শুটিং শুরু করেছেন। এর মাঝেই শোনা যাচ্ছে আরেক খবর। এবার নাকি আরও এক বলিউড অভিনেত্রীর সঙ্গে অভিনয় করতে চলেছেন তিনি।

এক ভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, তিনবছর আগে এক হিন্দি ছবিতে সই করেছিলেন প্রভাস। সেই ছবির শুটিং আর কয়েকদিনের মধ্যে শুরু হবে। শোনা যাচ্ছে, ছবিতে প্রভাসের বিপরীতে দেখা যেতে পারে দীপিকা পাডুকোনকে।

এই প্রতিবেদন অনুযায়ী, শ্রদ্ধার পর দীপিকার সঙ্গেই জুটি বাঁধতে পারেন প্রভাস। সূত্র মারফত জানা গেছে, ছবির স্ক্রিপ্ট দীপিকাকে শোনানো হয়েছে। ছবির নির্মাতাদের সঙ্গে আলোচনা চলছে। যদিও এবিষয়ে চূড়ান্ত কোনও সিদ্ধান্ত জানাননি দীপিকা। অন্যদিকে আরও শোনা যাচ্ছে, দীপিকা যদি ছবিটি করতে রাজি না হন, তাহলে আলিয়া বা ক্যাটরিনাকে ছবির অফারটি দেওয়া হতে পারে।

অবশ্য প্রভাসের সঙ্গে কাজ করার ইচ্ছে অনেকেই প্রকাশ করেছে। প্রভাসের ক্রেজ থেকে দূরে থাকতে পারেননি অনেক বলিউড অভিনেত্রীও। তাঁরাও প্রভাসের উপর ক্রাশ থাকার কথা অকপটে স্বীকার করে নিয়েছেন।


মন্তব্য