kalerkantho


লুলিয়ার কিছু আসে যায় না...

কালের কণ্ঠ অনলাইন   

১৯ জানুয়ারি, ২০১৮ ১০:১৯



লুলিয়ার কিছু আসে যায় না...

সালমানের সঙ্গে ক্যাটরিনার ঘনিষ্ঠতায় কিছু আসে যায় না লুলিয়ার

সহ অভিনেত্রীদের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়ার বহু ঘটনা রয়েছে সালমান খানের। অতীতে এ নিয়ে বহু গুঞ্জন রটেছে। একের পর এক প্রেম আর বিচ্ছেদের ঘটনা ভক্তদের মুখে মুখে ছিল। তবে এখন সালমানের প্রেমজীবনে আলোচনার বিষয় হলেন লাস্যময়ী ক্যাটরিনা কাইফ। তবে সুন্দরী রোমানিয়ান মডেল লুলিয়াকে নিয়ে যেসব কথা-বার্তা ছড়াচ্ছে, তা কিন্তু ক্যাট-সাল্লুর সম্পর্কে নয়া মোড় এনে দিতে পারে। এমনিতেই ক্যাটরিনার বিষয়ে আসলে দাবাং খানের মনে কি রয়েছে তা এখনও কেউ বলতে পারে না। আবার লুলিয়া কি এই জুটির মেলামেশা মেনে নিতে পারছেন? নয়া খবরটি হলো, সালমান আর ক্যাটের যে ঘনিষ্ঠতা তাতে লুলিয়ার কিছু যায় আসে না। 

আরো পড়ুন: 'দীর্ঘদিন পর' ঢাকায় শাকিব খান

সস্প্রতি এসব বিষয় নিয়ে লুলিয়ার মুখোমুখি হয়েছিলেন সাংবাদিকরা। সেখানে লুলিয়ার কোনো আবেগ দেখা যায়নি ক্যাট আর সালমানের সম্পর্ক নিয়ে। বরং 'টাইগার জিন্দা হ্যায়' ছবিতে ক্যাটের পারফরমেন্সের ব্যাপক প্রশংসা করলেন। 

ক্যাটরিনার অভিনয় ছিল অসাধারণ! মিডিয়া আসলে অনেক কিছুই লিখবে। এটা নিয়ে আমি বেশি কিছু করতে পারি না। এ বিষয়ে আমার প্রতিক্রিয়া দেখানোরও কিছু নেই। 

আরো পড়ুন: প্রভাসের নায়িকা দীপিকা!

লুলিয়া কেবল সালমানের কাছাকাছিই থাকেন তা নয়, তিনি সাল্লুর পুরো পরিবারের সঙ্গে জুড়ে রয়েছেন। এ বিষয়ে তিনি আশীর্বাদপুষ্ট বলেই মনে করেন। বললেন, সালমানের পরিবারের এত কাছে আসতে পেরেছি, এটা আমার জন্যে আশীর্বাদের মতো। তার পুরো পরিবারের সঙ্গে আমার চমৎকার সম্পর্ক রয়েছে। সালমানের মায়ের বিষয়ে তার হৃদয়ে বিশেষ স্থান রয়েছে। তিনি মনের দিক থেকে সবচেয়ে সুন্দর মানুষ। তিনি গোটা পরিবারটিকে আরো সুন্দর করতে ক্রমাগত কাজ করে যাচ্ছেন। আমার দেখে পৃথিবীর সেরা নারী তিনি। 
সূত্র : ডেকান ক্রনিকল


মন্তব্য