kalerkantho


সালমান মুক্তাদির আমার ভালো বন্ধু : জেসিয়া ইসলাম

কালের কণ্ঠ অনলাইন   

১৯ জানুয়ারি, ২০১৮ ১২:২৬



সালমান মুক্তাদির আমার ভালো বন্ধু : জেসিয়া ইসলাম

‘তুমি আমার সঙ্গে যা কিছু করেছ, আমি কখনও তোমাকে ক্ষমা করব না। তুমি আমার হৃদয় নিয়ে খেলেছ, যেমনটা তুমি অনেক মেয়ের সঙ্গে খেল। এসব বন্ধ কর সালমান! এভাবে কত মেয়ের জীবন তুমি নষ্ট করবে? কত?’

সালমান মুক্তাদিরকে নিয়ে ফেসবুকে এমন স্ট্যাটাস লিখেছেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ জেসিয়া ইসলাম, এমনটাই খবর প্রচার করছে কিছু অনলাইন পোর্টাল, এছাড়াও সোশ্যাল মিডিয়ায় সে সম্পর্কিত পোস্ট ছড়িয়ে পড়ছে। কিন্তু বিষয়টিকে চক্রান্ত বলে উল্লেখ করলেন এই সুন্দরী।

জেসিয়া ইসলাম কালের কণ্ঠকে বললেন আদতে সেসব সত্য নয়। সত্যটা হলো সালমান আমার ভালো বন্ধু। আর যে ফেসবুক আইডি থেকে স্ট্যাটাস দেয়া হয়েছে সেটা আসলে আমার হ্যাক করা একাউন্ট। যখন আমি মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় অংশগ্রহণ করি তখন।  

এ বিষয়ে সালমান মুক্তাদির অবশ্য বলছেন, একটা শ্রেণি আমার পেছনে লেগেছে। আর এতে ঢাল হিসেবে ব্যবহার করছে জেসিয়া ইসলামকে। এটা মোটেও ভালো একটি বিষয় নয়। জেসিয়ার সাথে আমার সম্পর্ক ভালো। সে ভালো বন্ধুও বটে।

প্রতিযোগিতায় অংশ নেওয়ার আগে মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করেছিলেন। তবে সেটাও দীর্ঘ না। ফ্যাশন হাউজ এক্সটেসির মডেল হিসেবে কাজ করেছেন। তীব্র আগ্রহ থেকে এই সুন্দরী প্রতিযোগিতায় নাম লেখান জেসিয়া। নাচ, গান, অভিনয়ের ওপর তার কোনো প্রাতিষ্ঠানিক শিক্ষা নেই জেসিয়ার। শিখেছেন গ্রুমিংয়ে। নাম লেখানোর আগ পর্যন্ত ভাবতেও পারেননি এই পর্যায়ে তিনি চলে আসতে পারবেন।


মন্তব্য