kalerkantho


প্রযোজকের বিরুদ্ধে যৌন হেনস্থার মামলা তুলে নিলেন শিল্পা শিন্দে

কালের কণ্ঠ অনলাইন   

১৪ ফেব্রুয়ারি, ২০১৮ ২০:৫৪



প্রযোজকের বিরুদ্ধে যৌন হেনস্থার মামলা তুলে নিলেন শিল্পা শিন্দে

'ভাবিজি  ঘর পর হ্যায়'-এর প্রযোজকের বিরুদ্ধে যৌন হেনস্থার মামলা তুলে নিলেন অভিনেত্রী শিল্পা শিন্দে। প্রায় ১১ মাস পর 'ভাবিজি ঘর পর হ্যায়'-এর প্রযোজক সঞ্জয় কোহলির বিরুদ্ধের মামলা তুলে নিলেন বিস বস জয়ী এই অভিনেত্রী।

রিপোর্টে প্রকাশ, ২০১৭ সালের মার্চ মাসে সঞ্জয় কোহলির বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ দায়ের করেন শিল্পা। তারপর থেকেই শিল্পা শিন্দের সঙ্গে সম্পর্ক খারাপ হতে শুরু করে সঞ্জয় কোহলির। এরপর সঞ্জয় কোহলির বিরুদ্ধে মামলা দায়ের করেন শিল্পা। বিগ বসের ঘরে হাজির হয়েও শিল্পা-সঞ্জয়ের আইনি টানাপড়েনের কথা উঠে আসে। কিন্তু, এত কিছুর পর শেষ পর্যন্ত প্রযোজক সঞ্জয় কোহলির বিরুদ্ধে যৌন হেনস্থার মামলা তুলে নেন পর্দার 'ভাবিজি।'

জানা যায়, শুটিং চলাকালীন সঞ্জয় নাকি তাঁকে অশ্লীল কথা বলতেন, অবাঞ্ছিতভাবে তাঁর শরীর স্পর্শ করতেন। এরপরই যৌন হেনস্থার অভিযোগে সঞ্জয় কোহলির বিরুদ্ধে যৌন হেনস্থার মামলা দায়ের করেন শিল্পা।


মন্তব্য

nuralam commented 10 days ago
এ পৃথিবীতে ভালবাসা বলতে কিছু নেইঃ- ‘ভালবাসা’ বলতে এ পৃথিবীতে এটা একটা মিথ্যা প্রবঞ্চনা ছাড়া আর কিছুই নয় । এটি একটি ধোঁকা । ভালোবাসার নামে একজন আর একজনকে ধোঁকা দেয় । একজন একজনকে ভালবাসার সময় শুধুই দুজনে দুজনার ভাল কথাগুলো বলে থাকে । হয়ত যেটি মিথ্যা , তার নিজের মধ্যে নেই, সেটিও সে ‘হাঁ ‘বলে চালিয়ে যায় । পরবর্তীতে যখন এটি মিথ্যা প্রমানিত হয় , তখন গণ্ডগোলের সূত্রপাত হয় দুজনার মধ্যে । তখন ‘ভালবাসা’ জানালা দিয়ে পালিয়ে যায় । তখন যে যার ইচ্ছায় বা নিজের স্বার্থে টিকে থাকে অথবা আলাদা হয়ে যায়ে । এ পৃথিবীতে মানুষ যে যার স্বার্থ নিয়ে চলে । প্রত্যেকে যে যার স্বার্থের জন্য লালায়িত । এ পৃথিবী বড়ই নিষ্ঠুর !