kalerkantho


ভারতীয় গণমাধ্যমের খবরে ঘুরছেন আরিফিন শুভ

কালের কণ্ঠ অনলাইন   

১৫ ফেব্রুয়ারি, ২০১৮ ১৮:১০



ভারতীয় গণমাধ্যমের খবরে ঘুরছেন আরিফিন শুভ

ভারতীয় গণমাধ্যমে ঘুরছে আরিফিন শুভ'র খবর। গুগল সার্চে গিয়ে দেখা গেল ভারতের শীর্ষ গণমাধ্যম টাইমস অফ ইন্ডিয়াসহ বেশ কয়েকটি গণমাধ্যম এমনকী বিভিন্ন রাজ্যের গণমাধ্যমেও আরিফিন শুভ'র খবর ঘুরছে। কেন? প্রশ্ন তৈরি হতেই পারে। তবে আরিফিন শুভ'র সাথে আরেকজনের নাম ঘুরছে-তিনি হলেন ঋতুপর্ণা। কিন্তু হঠাৎ কেন এই আলোচনা?   

বড় পর্দায় কলকাতার নায়িকা ঋতুপর্ণার সঙ্গে দেখা যাবে আরিফিন শুভকে। কলকাতার এই ছবির নাম 'আহা রে।' পরিচালনা করছেন রঞ্জন ঘোষ। এই পরিচালকের প্রথম ছবি ২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত হৃদমাঝারে দর্শকদের প্রশংসা কুড়িয়েছিল।

নির্মাতার এবছর ২৩ মার্চ মুক্তি পেতে যাচ্ছে তাঁর দ্বিতীয় ছবি রংবেরঙের কড়ি। শিগগির 'আহা রে'-র শুটিং শুরু হবে। তবে, অধিকাংশ শুটিংই হবে মার্চ মাসে। কলকাতা আর বাংলাদেশে হবে ছবির শুটিং। তার আগেই টিজার লঞ্চ হলো এই ছবির। ঋতুপর্ণা সেনগুপ্তর নিজস্ব প্রযোজনা সংস্থা ভাবনা আজ ও কালের উদ্যোগে টিজারটি প্রকাশ করা হয়। আর এই ছবির কারণেই আরিফিন শুভ ও ঋতুপর্ণার নাম ঘুরছে দেশটির বিভিন্ন গণমাধ্যমে।

কলকাতার একটি পাঁচতারা হোটেলে টিজার প্রকাশ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। এসময় উপস্থিত ছিলেন নায়িকা ঋতুপর্ণা সেনগুপ্ত ও বাংলাদেশের হার্টথ্রব আরিফিন শুভ। ঋতুপর্ণার সঙ্গে এই নিয়ে আরিফিন দ্বিতীয় ছবিতে কাজ করতে চলেছেন। প্রথম ছবি মুক্তি পাবে শিগগির।

ছবির কাহিনি নিয়ে নির্মাতা বলেন, খাবার নিয়ে ছবি ও খাবারকে জড়িয়ে মানুষ নিয়ে ছবি। মানে, তার মধ্যে ইমোশন থাকবে, ঘটনাপ্রবাহ থাকবে, গল্প থাকবে। সেই গল্প বলতে গিয়ে দর্শকদের দয়া হবে, তারা বলবেন আহা রে! আর, পুরো ব্যাপারটাই যেহেতু খাবারের মাধ্যমে হচ্ছে, তাই আহা রে।


মন্তব্য