kalerkantho


প্রিয়ার চোখের প্রেমে পড়লেন ঋষি কাপুর!

কালের কণ্ঠ অনলাইন   

১৭ ফেব্রুয়ারি, ২০১৮ ১৭:৪২



প্রিয়ার চোখের প্রেমে পড়লেন ঋষি কাপুর!

এবার প্রিয়ার ভক্তের তালিকায় যুক্ত হল বলিউডের একসময়ের ‘চকলেট বয়’ ঋষি কাপুরের নাম। ভাবছেন সে আবার কি? শেষমেষ কিনা একজন দক্ষিণী তরুণী অভিনেত্রীর কটাক্ষে ধরা দিলেন বলিউডের একসময়ের রোমান্স কিং? কিন্তু ঘটনাটা সত্যি! এবার প্রিয়া-র রূপে মুগ্ধ হয়ে তাঁকে নিয়ে টুইটারে মন্তব্য করলেন স্বয়ং ঋষি কাপুর।

প্রিয়া প্রকাশ ভারিয়ের কে? আশা করি সেই তথ্য নতুন করে আপনাকে দেওয়ার প্রয়োজন নেই। তবু যদি কোনোভাবে মিস করে গিয়ে থাকেন তবে জেনে নিন, ১৮ বছরের প্রিয়া হল দক্ষিণ ভারতের কেরালার ত্রিশূরের বাসিন্দা। কয়েকদিন আগেই তাঁর অভিনয় করা দক্ষিণী ছবির একটি গান নেট দুনিয়ায় বিখ্যাত হয়ে যায়।

আরও পড়ুন: গানটিতে কি আসলেই ইসলাম অবমাননার কিছু আছে?

তারপরই রাতারাতি প্রিয়া ফেসবুক, ইনস্টাগ্রাম, টুইটারের মতো সোশ্যাল সাইটগুলিতে তারকার তকমা পেয়ে যান। বর্তমানে গোটা নেটদুনিয়া এখন প্রিয়া-র সৌন্দর্যে মেতে। কেউ কেউ তো আবার প্রিয়া-কে নিয়ে রাতে ঘুমিয়ে ঘুমিয়েও স্বপ্ন দেখছেন। এবার সেই তালিকায় যুক্ত হল বলি তারকা ঋষি কাপুরের নাম।

আরও পড়ুন: কে এই প্রিয়া, স্যোশাল মিডিয়ার নতুনতম ক্রাশ!

কারণ তিনি শুক্রবার রাতে নিজের টুইটার অ্যাকাউন্টে প্রিয়া-র ছবি পোস্ট করে লিখেছেন, ‘আমি প্রিয়ার আরো অনেক উন্নতি কামনা করি। যাঁর চোখ দুটো এত সুন্দর এবং আবেগে পরিপূর্ণ, তাঁর জীবনে ভাল হতে বাধ্য। তাই আমি ওকে আশীর্বাদ করি ওর খুব ভাল হোক। শুধু একটাই আফসোস আমার সময় প্রিয়া কোথায় ছিল?’

আরও পড়ুন: ‘ছেলেরাও কাজ পেতে বিছানায় যায়’


মন্তব্য