kalerkantho


শাহরুখ কী তবে 'স্যালুট' করবেন না?

কালের কণ্ঠ অনলাইন   

১৮ ফেব্রুয়ারি, ২০১৮ ১৪:০০



শাহরুখ কী তবে 'স্যালুট' করবেন না?

এমনই তো কথা ছিল। আমির খান যখন সরে যান এই ছবিটি থেকে তখন এর নির্মাতা রনি স্ক্রুওয়ালা ও সিদ্ধার্ত রয় কাপুর দ্বারস্থ হয়েছিলেন কিং খান শাহরুখের। একবার এ নিয়ে একটি গুঞ্জনও উঠেছিল যে, ছবিটি করতে রাজি হয়েছেন শাহরুখ। তবে, এখন মহাকাশচারী রাকেশ শর্মার বায়োপিক 'স্যালুট'-এ কাজ করবেন কী শাহরুখ!

পরবর্তী কোন ছবিতে কাজ করবেন এমন একটি প্রশ্নের জবাবে শাহরুখ একটি অনুষ্ঠানে সংবাদিকদের বলেন, নতুন কোনো ছবিতে এখনো সাইন করিনি। 'জিরো' নিয়েই ব্যস্ত আছি, আমি এটাকে একটু বেশি সময় দিতে চাইছি, কেননা এটা বেশ জটিল একটা ছবি। সিদ্ধার্ত আর রনির সাথে বসেছিলাম, কথা হয়েছে। আরো অনেক প্রযোজক-পরিচালকের সাথে আলাপ হয়েছে। তবে, এখনো কিছুই সুনিশ্চিত নয়।

তবে, শোনা যাচ্ছে শেষ পর্যন্ত স্যালুটের প্রতি মাথা ঝুঁকিয়েছেন বলিউড কিং। ইতিমধ্যে তারিখও না-কি নির্দিষ্ট করেছেন তিনি। ছবিটি পরিচালনা করবেন মহেশ মাথাই।

আরো পড়ুন : ২৬ এপিসোডে ৭৮ কোটি নিচ্ছেন সালমান!

একটি নির্ভরযোগ্য সূত্র জানাচ্ছে, সেপ্টেম্বরে ছবিটির শুটিংয়ের কাজে হাত দিতে চান শাহরুখ। দুই মাস টানা শুটিং করবেন। তারপর তিনি তাঁর জিরো ছবির প্রমোশনের কাজে হাত দেবেন। বড়দিন উপলক্ষে মুক্তি পাবে 'জিরো'। এরপর জানুয়ারি থেকে টানা শুটিং করবেন শাহরুখ, 'স্যালুট' ছবির। আশা করা হচ্ছে, আগামী বছর মুক্তি পাবে ছবিটি।

এর আগে, সরাসরি কোনো বায়োপিক করেননি শাহরুখ খান। 'চাক দে ইন্ডিয়া' করেছিলেন ভারতীয় প্রমিলা হকি দল নিয়ে আর 'রইস' নামে যে ছবিটা তিনি করেছিলেন, ধারণা করা হয় ওই ছবিটি গুজরাটের কুখ্যাত চোরাচালানি আবদুল লতিফের জীবনের ওপর ভিত্তি করে। 

সুতরাং, বলা যেতে পারে, 'স্যালুট'ই হবে শাহরুখের প্রথম বায়োপিক।  
সূত্র : ডিএনএ


মন্তব্য