kalerkantho


পরীমনির নার্ভাসনেস!

কালের কণ্ঠ অনলাইন   

১৯ ফেব্রুয়ারি, ২০১৮ ০৯:৩৮



পরীমনির নার্ভাসনেস!

নিশ্চই বিশেষ কারো জন্য রান্না। না হলে এতো নার্ভাসনেস আসে কোথা থেকে? পাকাপোক্ত হাতেও নার্ভাসনেস কাজ করে, এটা তো আর এমনি এমনিই নয়- কারণ নিশ্চই আছে। চিত্রনায়িকা পরীমনি রান্নাঘরে গিয়েছিলেন। সেই রান্নাঘরের অনুভূতিটুকুও শেয়ার করেছেন ভক্তদের সাথে।

পরীমনি সোশ্যাল মিডিয়া ফেসবুকে নিজের হ্যান্ডেলে জানিয়েছেন, 'আমার রান্নার হাত বেশ পাকাপোক্তই বলতে গেলে। কোনও রান্নাই খারাপ হয় নাই কখনো। টুকটাক প্রশংসাও আছে ঝুলিতে।'

আকস্মিকভাবে নার্ভাসনেসের প্রসঙ্গ এনে তিনি বলেন, 'জীবনে প্রথম আজ অনেক নার্ভাস লাগছে রান্না করতে যেয়ে। উল্টাপাল্টা মসলা দিতেছিলাম। লবণ মরিচ দিতে যেয়ে আউলায়ে গেছি।'

অবশ্য ভক্তরা পরীমনিকে ভিডিও শেয়ারিং সাইট ইউটিউবে গিয়ে ভিডিও দেখে রান্নার পরামর্শ দিয়েছেন।

এদিকে পরীমনি বর্তমানে অপেক্ষায় রয়েছেন তাঁর ক্যারিয়ারের অন্যতম ছবি স্বপ্নজালের মুক্তি নিয়ে। গিয়াস উদ্দিন সেলিমের পরিচালনায় ছবিটিতে পরীমনি শুভ্রা চরিত্রে অভিনয় করেছেন। বিভিন্ন সময় তিনি জানিয়েছেন এটা ছিল তার স্বপ্নের মতো একটি চরিত্র।

'স্বপ্নজাল' দুটি প্রাণের বাঁধন হারা এক প্রেম। ডাকাতি, সংঘাত, গুম আর কূট কৌশলের পঙ্কিল আবর্তে পড়ে দুজন বিচ্ছিন্ন হয়ে পড়ে কিন্তু হৃদয়তো বাঁধ মানে না! দুজনের মিলনের আকুল আকাঙ্ক্ষায় তৈরি হয় আরেক প্রেমগাঁথা।

 ‘স্বপ্নজাল’ ছবির প্রধান চরিত্রে অভিনয় করেছেন পরীমনি। তার বিপরীতে আছেন ইয়াশ রোহান। এছাড়া অভিনয় করেছেন ইরেশ যাকের, ফজলুর রহমান বাবু, মিশা সওদাগরসহ অনেকে। চলচ্চিত্রটি প্রযোজনা করেছে বেঙ্গল ক্রিয়েশনস। আগামী ফেব্রুয়ারিতে মুক্তি পাওয়ার কথা থাকলেও তা অনির্ধারিত হয়ে গেছে।


মন্তব্য