kalerkantho


কী কথা হলো জিতের সাথে?

কালের কণ্ঠ অনলাইন   

২০ ফেব্রুয়ারি, ২০১৮ ১৮:১৬



কী কথা হলো জিতের সাথে?

বাংলাদেশি তরুণ হার্টথ্রব জিয়াউল রোশান। পরীমনির বিপরীতে রক্ত ছবি দিয়ে আলোচনায় আসেন। সেই আলোচনার সূচক কমেনি, বরঞ্চ বেড়েছে। দেবের সাথে কলকাতার ককপিট ছবিতে অভিনয় তাকে প্রশংসায় ভাসিয়েছে। এখন মুক্তির অপেক্ষায় রয়েছে অভিনেত্রী ববির বিপরীতে 'বেপরোয়া' ছবিটি।

সম্প্রতি ভারত গিয়েছিলেন এই অভিনেতা। সেখানেই দেখা গেল ওপার বাংলার সুপারস্টার জিৎ-এর সাথে। দু'জনে একসঙ্গে ছবিও তুলেছেন। সোশ্যাল মিডিয়ার কল্যাণে দেখা মিলল সেই স্থিরচিত্রের। কিন্তু হঠাৎ জিৎ-এর সাথে কেন? তাহলে কি কোনো সুখবর আসছে?

এ বিষয়ে কথা বলা হয় রোশানের সাথে। রোশান কালের কণ্ঠকে জানান, এটা ছিল একটি সৌজন্য সাক্ষাৎ। তিনি বলেন, আসলে আমি কলকাতা গেলেই জিৎ'দার সাথে দেখা করি। তিনি আমাকে বেশ স্নেহ করেন। তাঁর নতুন ছবি মুক্তির জন্য উইশ করলাম। আমার উপস্থিতিতে বেশ খুশি হয়েছেন তিনি।

জিৎ-এর সাথে যুক্ত হয়ে নতুন কোনো কাজ করার কথা হলো নাকি? রোশান বলেন, এখনই আসলে বলার মতো কোনো খবর নেই, তবে আলোচনা যে একেবারে হয়নি তা কিন্তু নয়। সময় বলে দেবে আসলে কি হবে।

রোশান গত ৯ ফেব্রুয়ারি ভারতের উদ্দেশে র ওনা দেন। দেশে ফিরেছেন গতকাল রাতে।  এরই মাঝে একদিন জিৎ'দার অফিস গ্রাসরুট এন্টারটেইনমেন্টে দেখা করেন। মূলত রাজা চন্দ পরিচালিত জাজ মাল্টিমিডিয়ার বেপরোয়া ছবির ডাবিং এর কাজ সম্পন্ন করতেই কলকাতায় যাওয়া। 


মন্তব্য