kalerkantho


উড়ন্ত চুম্বনে ভালোবাসার বার্তা ঋতাভরীর

কালের কণ্ঠ অনলাইন   

২১ ফেব্রুয়ারি, ২০১৮ ০৯:৪৪



উড়ন্ত চুম্বনে ভালোবাসার বার্তা ঋতাভরীর

বিশেষ দিনে ভালোবাসার বার্তা দিতে ফেসবুক লাইভে এসেছিলেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। এর আগে দরিদ্র ছাত্র-ছাত্রীদের নতুন জুতা পরিয়ে তিনি জনদরদি বার্তা দিয়েছিলেন। সবাইকে শুভেচ্ছা জানানোর পাশাপাশি শ্রীমতি ভয়ঙ্করী ছবি নিয়ে কথা বললেন।

শ্রীমতি ভয়ঙ্করী শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের ডিজিটাল প্ল্যটফর্ম হইচইয়ের প্রথম অরিজিনাল ছবি। সেখানে শ্রীমতি ভয়ঙ্করীর ভূমিকায় দেখা যাবে ঋতাভরীকে। অভিনেত্রী জানালেন, ছবিটি একটি দুষ্টু-মিষ্টি প্রেমের গল্প। সেখানে তাঁর বিপরীতে অভিনয় করছেন গৌরব চক্রবর্তী। ঋতাভরী মনে করেন, এই ছবি দর্শকের ভীষণ ভালো লাগবে। তাঁর এই ছবির স্ট্রিমিং হচ্ছে আজ থেকে।

ফেসবুকে লাইভে ছবির গল্পটিও বললেন ঋতাভরী। বললেন, একটি ছেলে, যেটা গৌরব প্লে করেছে, চরিত্রের নাম বিনয়। বিনয় সুন্দরী মেয়েদের ভয় পায়। ওর একটা অসুখ আছে। যার নাম ভেনাস্ট্রোফোবিয়া। যখনই ও সুন্দরী কোনও মহিলাকে দেখে তখনই ওর শরীর খারাপ হতে শুরু করে। গা গুলোতে শুরু করে। মাথা ঘুরতে শুরু করে। কিন্তু ও সেই সব মেয়েদের সঙ্গে দূরত্ব বজায় রেখে ভিডিওতে-এ কথা বলে, ফেসবুকে ফ্রেন্ড রিকোয়েস্ট পাঠায়। কিন্তু সামনাসামনি কথা বলতে পারে না। অফিসে একটি মেয়েকে ওর খুব ভালো লাগে। সেই চরিত্র প্লে করছি আমি।
চরিত্রের নাম গায়ত্রী। গায়ত্রী সুন্দরী। স্বাভাবিকভাবে বিনয় কিছুতেই গায়ত্রীর সঙ্গে কমিউনিকেট করতে পারে না। এই হল মোটামুটি গল্প। শেষ পর্যন্ত কী হল? বিনয় কথা বলতে পারল, কী পারল না, কী করে নিজের এই অসুখটা ঠিক করল, সেটা তোমরা দেখতে পাবে শ্রীমতি ভয়ঙ্করী ছবিতে। ছবিটা হইচইতে স্ট্রিমিং হচ্ছে। তোমরা দেখতে পারো।

ঋতাভরী আরও জানালেন, শ্রীমতি ভয়ঙ্করী পরমব্রত চট্টোপাধ্যায় ও অরিত্রদের প্রযোজনা।

ফেসবুক লাইভে এসে ঋতাভরী তাঁর দর্শকদের সঙ্গে রীতিমতো আড্ডা জুড়ে দিলেন। জানতে চাইলেন সবার ভ্যালেন্টাইনস ডে’র প্ল্যান। এও বললেন, সপ্তাহের মাঝখানে পড়ায় বিশেষ দিনটি সেলিব্রেট করা মুশকিল। আবারও ঋতাভরী প্রমাণ করে দিলেন, দর্শকরা নিছক দর্শক নন, তাঁর বন্ধুও। তাই বন্ধুদের জন্য ফেসবুক লাইভে ছুঁড়ে দিলেন ফ্লাইং কিস, পরশ দিলেন ডিজিটাল চুম্বনে।


মন্তব্য