kalerkantho


প্রযোজক-পরিচালক দ্বন্দ্ব : কবে মুক্তি পাবে সুপার মুভি ২.০!

কালের কণ্ঠ অনলাইন   

২২ ফেব্রুয়ারি, ২০১৮ ১১:৩৬



প্রযোজক-পরিচালক দ্বন্দ্ব : কবে মুক্তি পাবে সুপার মুভি ২.০!

রজনীকান্ত ও অক্ষয় কুমার অভিনীত ছবি ২.০। এটা সবর্সাম্প্রতিক সময়ের সবচেয়ে আকাঙ্ক্ষিত ছবি হিসেবেও প্রচণ্ড আলোচিত। এর মধ্যেই বেশ কয়েকবার ছবিটির মুক্তির তারিখ নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে। বার বার পেছাচ্ছে ছবিটির মুক্তির তারিখ। একবার শোনা যাচ্ছে এ বছরের দিওয়ালিতে তো আরেকবার জানুয়ারি ২৬, ২০১৯। আবার ছবির অন্যতম প্রধান অভিনেতা রজনীকান্ত বলছেন, আগামী বছরের এপ্রিলের কথা। আর ইতিমধ্যেই এ নিয়ে দ্বন্দ্বে জড়িয়েছেন ছবিটির পরিচালক শঙ্কর ও প্রযোজনা প্রতিষ্ঠান লিকা প্রডাকশনস।

ছবিটিকে একেবারে নিখুঁত করতে চাইছেন পরিচালক শঙ্কর। আর তা-ই এই বিলম্ব। বার বার টেক, রি-টেক, কিছু কিছু অংশ রি-শুট, বাকি থেকে যাওয়া কিছু ভিএফএক্স-এর কাজ আর ছবিটিকে নিখুঁত করার জন্য এডিটে অতিরিক্ত সময় ব্যয়- এ সব-ই এই বিলম্বের কারণ বলে জানা গেছে।

প্রযোজক-পরিচালক দ্বন্দ্বের প্রসঙ্গে বলিউড লাইফ জানাচ্ছে, এটা একটা ইগো সমস্যা। এঁরা কেউ কারো কথা শুনছেন না। পরিচালক ছবিটিকে আরো নিখুঁত করতে চাইছেন, ওদিকে প্রযোজনা প্রতিষ্ঠানের হাতে সময় নেই। বাজেটের কথা চিন্তা করে তাঁরা বিলম্ব করতে রাজি নন। তবে, আশা করা হচ্ছে, শেষ পর্যন্ত ছবিটির স্বার্থেই তাঁরা একটি সুন্দর সমাধানে আসবেন।

ছবিটি রজনীকান্ত অভিনীত তামিল ছবি এনথিরান (রোরট)-এর সিক্যুয়েল। ছবিতে পুরনো চিট্টি চরিত্রেই আসছেন রজনীকান্ত আর অক্ষয়কে তেমনই একটা চরিত্রে দেখা যাবে যেমন চরিত্রে আগে আর কখনো তাঁকে দেখা যায়নি। অ্যামি জ্যাকসন থাকছেন একটি গুরুত্বপূর্ণ চরিত্রে। 

এ আর রহমান থাকছেন মিউজিকে। তাই, ছবিটি দেখার আগে এর তামিল জুকবক্স একটু শুনে নেওয়া যাক।
সূত্র : বলিউড লাইফ.কম
 


মন্তব্য