kalerkantho


ফারিয়ার মৃত্যু কোনোভাবেই মেনে নিতে পারছি না : তমা মির্জা

মাহতাব হোসেন   

১৩ মার্চ, ২০১৮ ১৫:৫৫



ফারিয়ার মৃত্যু কোনোভাবেই মেনে নিতে পারছি না : তমা মির্জা

বামে তমা মির্জা, ডানে নিহর জেসি ফারিয়া ওরফে আঁখি মনি

ফারিয়ার মৃত্যু কোনোভাবেই মেনে নিতে পারছি না। গতরাতে আমি ঘুমাতে পারিনি। সারারাত নির্ঘুম কেটেছে... এখনো মনে হচ্ছে আমি ঘোরের মধ্যে আছি। একটু পরেই ঘোর কেটে যাবে- কথাগুলো বলছিলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়া অভিনেত্রী তমা মির্জা।

নেপালের রাজধানী কাঠমান্ডুর ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরে গতকাল সোমবার বাংলাদেশের ইউএস বাংলা বিমান বিধ্বস্ত হয়েছে। এই দুর্ঘটনায় ৫০ জনের বেশি মৃত্যুর ঘটনা ঘটেছে। এই দুর্ঘটনায় নিহত জেসি ফারিয়া (আখি মনি) অভিনেত্রী তমা মির্জার ভালোবন্ধু।

তমা মির্জা কালের কণ্ঠকে বলেন, ফারিয়া আমার খুব ক্লোজ বন্ধু। কোনো একাডেমিক সম্পর্কের বন্ধু না। কমন ফ্রেন্ডের মাধ্যমে পরিচিত হয়েছিল ওর সাথে। একটা সময় আমরা ঘনিষ্ঠ বন্ধু হয়ে যাই। সারাদিন সব কিছুই শেয়ার করি আমরা। ফেসবুকের মেসেঞ্জারে এটা সেটা নিয়ে আলাপ লেগেই থাকতো।

তমা বলেন, বিয়েতে যেতে পারিনি। তবে এনগেজমেন্টের সময় আমরা কাছের কিছু বন্ধুই ছিলাম। গতকালের বিমান দুর্ঘটনার খবর আমি কোনোভাবেই মেনে নিতে পারছি না। ওই ঘটনায় আমি মর্মাহত কিন্তু আমার ভেতরটা যেন শূন্য হয়ে গেছে।

ওর স্বামীও আমাদের বন্ধু ছিল। আমরা ওদের বাসায় আড্ডা দিতাম, প্রচুর হ্যাং আউট করতাম। এখন সে নেই এটা কীভাবে মেনে নেবো? গত সারারাত আমি দু চোখের পাতা এক করতে পারিনি।


মন্তব্য