kalerkantho


চিত্রনায়িকা ও খল অভিনেতা যখন যুগল মডেল

কালের কণ্ঠ অনলাইন   

১৪ মে, ২০১৮ ১৭:৩৯



চিত্রনায়িকা ও খল অভিনেতা যখন যুগল মডেল

চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিমকে এফডিসিতে দেখা গেল ফটোশুটে। কিসের ফটোশুট? কারণ চিত্রনায়িকাদের তো ভিডিওচিত্রে ছাড়া কম দেখা যায়। কাছে গিয়ে বিষয়টি স্পষ্ট হলো।

ঈদকে কেন্দ্র করে বিভিন্ন ফ্যাশন হাউজ নিজেদের সজ্জিত করছে। আর একটি ফ্যাশন হাউজের মডেল হিসেবে এফডিসিতে ফটোশ্যুটে অংশ নেন বিদ্যা সিনহা মীম।

বর্তমানে মিমের ঢাকা-কলকাতা-ঢাকা করেই ব্যস্ত সময় পার হচ্ছে। এরমধ্যে এফডিসিতে ফটোশুটে মিমকে দেখা গেল তো অবাক লাগবেই। জানা গেল ফ্যাশন হাউজ আর্টরেসের ফটশুটে অংশ নিতেই এফডিসিতে এসেছেন তিনি।

সম্প্রতি  কলকাতায় রাজা চন্দের পরিচালনায় ‘সুলতান’ সিনেমার কাজ করেছেন তিনি। এতে মিমের সহশিল্পী রয়েছেন কলকাতার সুপারস্টার জিৎ। ছবিটি ঈদে বাংলাদেশে মুক্তি দেয়ার প্রক্রিয়াও শুরু হয়েছিল। যদিও শেষ পর্যন্ত বিষয়টি ধামাচাপা পড়ে গেছে।

অন্যদিকে মিমের সাথে ফটশুটে অংশ নেন আরেক খল অভিনেতা খালেদ হোসেন সুজন। যিনি কলকাতার রাজা চন্দের 'বেপরোয়া' ছবিতে খল অভিননেতা হিসেবে আলোচনায় এসেছেন। যদিও ছবিটি মুক্তি পায়নি। এই ছবিতে মূখ চরিত্রে অভিনয় করছেন রোশান ও ববি। তবে পিতা তারিক আনাম খান ও পুত্র সুজন খল চরিত্রে অভিনয় করে বেশ আলোচনার জন্ম দিয়েছেন।

আর ফ্যাশন হাউজের ফটোশুটে খল অভিনেতা ও চিত্রনায়িকার যুগল ফটোশুট একটু বৈচিত্রময় ঘটনাই বটে। কেননা এই দুইজন পর্দার বাইরে মডেল হিসেবেও সুখ্যাতি ধরে রেখেছেন।

মিম ও সুজন ছাড়াও ছাড়াও এ ফটোশ্যুটে চিত্রনায়িকা রাহা তানহা খান, মডেল ও অভিনেতা ও রাজ ম্যানিয়ার পাশাপাশি অংশ নেন বোম্বের ফ্যাশন মডেল ভিনিত চৌধুরী ও দিল্লির শায়না সিং।

বিদ্যা সিনহা মিম বলেন, আসলে আমি যখন জানলাম আর্টরেস তাদের যাত্রা শুরু করেছে তখন তাদের কালেকশান দেখলাম। আমাদের তরুণ প্রজন্মের জন্য পছন্দের বেশ কালেকশন রয়েছে। আমাকে যখন বলা হলো মডেল হতে তখন বেশ আগ্রহ নিয়েই রাজি হই।

 


মন্তব্য