kalerkantho


২৪ ঘণ্টার আগেই অর্ধ মিলিয়ন!

কালের কণ্ঠ অনলাইন   

১৮ মে, ২০১৮ ১১:১৮



২৪ ঘণ্টার আগেই অর্ধ মিলিয়ন!

২৪ ঘণ্টার আগেই পোড়ামন ২ এর নাম্বার ওয়ান হিরো গানটি অর্ধ মিলিয়ন দর্শক দেখে ফেলেছেন।  গ্রাম বাংলার পটভূমিতে চিত্রায়িত; যেখানে আছে গ্রামের বাড়ি ঘর, মাঠ, গরু, বাজার শাঁখ সব্জি, গ্রামের মেলা, মফস্বলের সিনেমা হল আর গ্রামের ১০০০ হাজার এর কিছু বেশি লোক।

গানে রয়েছেন এই প্রজন্মের নতুন দুই জন সিয়াম ও পূজা। সিয়ামকে দেখা গেছে বাংলা চিত্রনায়ক সালমান শাহ এর ভক্ত হিসেবে। ছবিটি পরিচালনা করেছেন তরুণ নির্মাতা রায়হান রাফি।

পোড়ামন-২ ছবির পোস্টার প্রকাশের সাথে সাথে সিয়ামের ওপর ক্ষুব্ধ হয় চলচ্চিত্রপ্রেমীরা। অনেকের মন্তব্য সিয়াম সালমান শাহ সাজার চেষ্টা করছেন। সেই 'ভুল' ভাঙে ছবিটির প্রথম গানের মুক্তির মাধ্যমে। যেখানে সিয়ামকে নেহায়েত একজন অন্ধ সালমান শাহ ভক্ত হিসেবে দেখা যায়। এবং গানের কথাতেও সালমানকে গুরু হিসেবে অভিহিত করা হয়েছে।

এক ভক্ত বলছেন, কোনও সুপার স্টার ছাড়াই, এক দিনে ৫ লক্ষের উপর ভিউ, অনেক অনেক বড় ব্যাপার। আপনার গানটি খুব ভালোভাবে গ্রহণ করেছেন। এই জন্য ধন্যবাদ দিয়ে ছোট করবো না আপনাদের প্রতি আমরা কৃতজ্ঞ।

গত দুই বছর ঈদ মানেই শাকিব ও জিতের লড়াই। তার আগের দুই বছর ছিল মাহি ও শাকিব এর লড়াই । তার আগে ছিল শাকিব এর সাথে শাকিব এর লড়াই।

নির্মাতার ভাষ্য, নতুন ছেলে মেয়ের সাথে সাথে খুব শক্তিশালি একটি মৌলিক গল্প, যা আপনার হৃদয় ছুঁয়ে যাবে। সাথে আছে মেহেরপুর গ্রামের সবুজ প্রান্তর। যা দেখলে আপনাদের চোখ জুড়িয়ে যাবে। পোড়ামন২ এর গল্প নিজেই সুপার স্টার। এই সুপার স্টার নিয়েই ঈদের লড়াই এ অংশ গ্রহণ করছি আমরা। বাকিটা আপনাদের হাতে।

 


মন্তব্য