kalerkantho


'বিশ্বকাপ' উপস্থাপনায় জাহারা মিতু

কালের কণ্ঠ অনলাইন   

১৩ জুন, ২০১৮ ১৭:৫০



'বিশ্বকাপ' উপস্থাপনায় জাহারা মিতু

বিশ্বকাপ উন্মাদনা উপমহাদেশে এসে আছড়ে পড়ার পূর্বেই বাংলাদেশে লেগেছে। পুরো দেশ এখন বিশ্বকাপ নিয়ে চিন্তিত। এবারের বিশ্বকাপের ম্যাচগুলো তিনটি চ্যানেলে দেখানো হবে। আর এরমধ্যে দুইটি চ্যানেলেই পোস্ট ম্যাচ ও প্রি ম্যাচ সেশনে উপস্থাপনা করতে যাচ্ছেন মিসওয়ার্ল্ড বাংলাদেশের জাহারা মিতু।

বিটিভিতে প্রতিটি ম্যাচের আগেই মিতুর উপস্থাপনায় থাকছে ফুটবল আড্ডা। এই অনুষ্ঠানে একজন ক্রীড়া বিশেষজ্ঞ ছাড়াও উপস্থিত থাকবেন শোবিজ অঙ্গনের জনপ্রিয় একজন তারকা। প্রতিদিনের ম্যাচ নিয়ে পর্যালোচনাই এ অনুষ্ঠানের মূল লক্ষ্য।

অন্যদিকে, নাগরিক চ্যানেলে প্রতিটি ম্যাচ শেষে থাকবে ম্যাচের সারাংশ নিয়ে সরাসরি অনুষ্ঠান। আর এই অনুষ্ঠান টিতেও উপস্থিত থাকবেন একজন তারকা।

এছাড়াও ঈদের সাতদিন জুড়ে থাকছে বৈশাখী টিভির নিয়মিত আয়োজন ফেয়ার এন্ড লাভলি শুধু সিনেমার গান এর ঈদ স্পেশাল পর্ব। ঈদে মুক্তিপ্রাপ্ত সিনেমার গান নিয়ে সাজানো এই আয়োজন। অনুষ্ঠানটি প্রচারিত হবে প্রতিদিন দুপুর ১:২০ মিনিটে।

ইফতেখার শুভর পরিচালনায় আসছে দীপ্ত টিভির ঈদের বিশেষ নাটক ভিলেজ কাপ। গ্রামের দুই দলের ফুটবল খেলা ও অন্তর্দন্দ নিয়ে এই নাটক। এতে জাহারা মিতু ছাড়াও রয়েছেন জোভান, বড়দা মিঠু, ফারুক হোসেন, এলভিন সহ অনেকেই।


মন্তব্য