kalerkantho


প্রিয়াঙ্কার এই ব্যাগের দাম গাড়ির চেয়েও বেশি!

কালের কণ্ঠ অনলাইন   

১৬ জুন, ২০১৮ ১২:৪৪



প্রিয়াঙ্কার এই ব্যাগের দাম গাড়ির চেয়েও বেশি!

ছবি অনলাইন

বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া সম্প্রতি নিউ ইয়র্কে তার ভাইয়ের বিয়েতে হাজির হন। প্রিয়াঙ্কার হাতে একটি মূল্যবান ব্যাগও দেখা গেছে, যা নিয়ে কিছু তথ্য সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে উঠেছে। এছাড়া প্রিয়াঙ্কার ১০ বছরের ছোট এক যুবকের সঙ্গে ঘোরাঘুরি খবরে তাদের মাঝে প্রেমের গুঞ্জন ছড়িয়েছে।

সম্প্রতি প্রিয়াঙ্কা তার ভাইয়ের বিয়েতে নিক নামে সেই ১০ বছরের ছোট যুবককে নিয়ে যান। সম্প্রতি প্রিয়াঙ্কার হাতে দেখা গেছে একটি মূল্যবান ব্র্যান্ডেড হ্যান্ড ব্যাগ। আর এই হ্যান্ড ব্যাগই এখন সামাজিক মাধ্যমে আলোচনার বিষয় হয়ে ওঠে।

প্রিয়াঙ্কার হাতের সেই ব্যাগটির দাম একটি ছোটোখাটো গাড়ির দামের থেকেও বেশি। ‘বোটেগা ভেনেটা’ ব্র্যান্ডের হ্যান্ড ব্যাগটির দাম বাংলাদেশি টাকায় প্রায় পাঁচ লাখ ৭০ হাজার টাকার মতো।

সম্প্রতি যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ‘ফোর সিজনস’ রেস্টুরেন্টে দেখা যায় প্রিয়াঙ্কা এবং নিককে। দুজনেই বেশ নামিদামি ব্র্যান্ডের পোশাক পরে ছিলেন। সে সময়ই ক্যামেরায় ধরা পরে তার ব্র্যান্ডেড হ্যান্ড ব্যাগটি। আর সঙ্গে সঙ্গেই এই ব্যাগের খবর সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়ে। ভারতীয় কয়েকটি সংবাদমাধ্যম প্রিয়াঙ্কার হাতের সেই ব্যাগটি নিয়ে ইতোমধ্যেই মাতামাতি শুরু করেছে। অনেকেই প্রশ্ন করছেন, ব্যাগটি প্রিয়াঙ্কাকে উপহার হিসেবে নিক দিয়েছেন কি না?



মন্তব্য