kalerkantho


যৌন ব্যবসা নিয়ে মুখ খুলে চাঞ্চল্যকর তথ্য শ্রী রেড্ডির

কালের কণ্ঠ অনলাইন   

১৬ জুন, ২০১৮ ১৮:০০



যৌন ব্যবসা নিয়ে মুখ খুলে চাঞ্চল্যকর তথ্য শ্রী রেড্ডির

কিছুদিন আগেই কাস্টিং কাউচ বিতর্কে নাম জড়ায় ভারতের দক্ষিণী অভিনেত্রী শ্রী রেড্ডির। হায়দ্রাবাদে জনসমক্ষে এই অভিনেত্রী কার্যত নগ্ন হয়ে প্রতিবাদ করেছিলেন কাস্টিং কাউচ নিয়ে। অভিযোগের আঙুল তুলেছিলেন নামী তেলুগু অভিনেতা প্রযোজকদের বিরুদ্ধে। তিনি অভিযোগ করেন, এরা তাকে অভিনয়ের সুযোগ পাইয়ে দেওয়ার টোপ দিয়ে যৌন সম্পর্ক স্থাপন করেছিলেন।

এবার যুক্তরাষ্ট্রের শিকাগোতে সেক্স র‌্যাকেটের সঙ্গে দক্ষিণী অভিনেত্রীদের যোগ থাকার খবর উঠে আসা নিয়ে মুখ খুললেন শ্রী রেড্ডি। শ্রী রেড্ডি জানান, তাঁকেও এই সেক্স র‌্যাকেটের আসরে যোগ দেওয়ার জন্য আহ্বান করে অভিযুক্ত দম্পতি।

উল্লেখ্য, শিকাগোতে এই হাইপ্রোফাইল সেক্স র‌্যাকেটের ব্যবসা চালানোর অভিযোগ রয়েছে দক্ষিণী প্রযোজক মগুদুমিদি কিষাণ ও তার স্ত্রী চন্দ্রার বিরুদ্ধে। সেক্স র‌্যাকেটের বিষয়ে মুখ খুলে শ্রী রেড্ডি জানান, এই দম্পতি ভিসা থেকে শুরু করে সমস্ত কিছু আয়োজন করত। প্রতি অভিনেত্রীকে ১০০০ থেকে ১০০০০ ডলার দেওয়া হত বলে দাবি শ্রী রেড্ডির।

শিকাগো পুলিশের দাবি, হায়দ্রাবাদ থেকে মার্কিন মুলুকে এই অভিনেত্রীদের দেহ ব্যবসার কাজের জন্য় পাঠানো হত বলে খবর। এর সঙ্গে যোগ রয়েছে সন্দেহে হায়দ্রাবাদের এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। অভিযোগ এই ব্যক্তি অভিনেত্রীদের ছবি বিকৃতভাবে পোস্ট করত অনলাইন ডেটিং সাইটে। জানা যাচ্ছে ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে শিকাগোতে তলব করা হতে পারে তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রির এক নামী অভিনেত্রীকে।



মন্তব্য