kalerkantho


সবাইকে ঈদের শুভেচ্ছা : শাহরুখ

কালের কণ্ঠ অনলাইন   

১৭ জুন, ২০১৮ ১১:০২



সবাইকে ঈদের শুভেচ্ছা : শাহরুখ

'ঈদ মোবারক, বন্ধুরা, শাহরুখ খান সকলকে জানিয়েছেন ঈদের শুভেচ্ছা। শুধুমাত্র শাহরুখ খান নয়, তাঁর বছর পাঁচেকের ছোট্ট ছেলে আব্রামও সকলকে শুভেচ্ছা জানিয়েছে। ঈদে শাহরুখ খান তাঁর ছেলে আব্রামের সঙ্গে ইনস্টাগ্রামে একটা কিউট সেলফি পোস্ট করে তাঁর সকল অনুরাগীদের উইশ করেন। শাহরুখ খানের পোস্টটা ইতিমধ্যে ভাইরাল হয়েছে এবং প্রায় ছয় লাখ লাইক পেয়েছে। তাঁর পোস্টে ফলোয়াররা 'ব্লেস ইউ, এসআরকে অ্যান্ড আব্রাম'- জাতীয় কমেন্ট করে।

আব্রামকে বেশ কয়েক বছর ধরেই তার বাবার সঙ্গে ঈদে দেখা যায়। গত বছর তাঁরা দুজন মান্নাত থেকে বাইরে ভক্তদের শুভেচ্ছা জানাবার সময় পাপারাজ্জির ক্যামেরায় ধরা পড়ে।

এ ছাড়াও আজকাল প্রায়ই আব্রামকে শাহরুখ খানের ইনস্টাগ্রাম পোস্টে দেখা যায়। শাহরুখ এবং গৌরী খানের তিন সন্তানের মধ্যে সবচেয়ে ছোট আব্রাম। তাঁদের মেয়ে সুহানা বর্তমানে তাঁর স্কুলের পড়াশোনা শেষ করতে চলেছে এবং বড় ছেলে আরিয়ান ক্যালিফোর্নিয়ায় সিনেমা নিয়ে পড়াশোনা করছে।
 
তা ছাড়া, বর্তমানে শাহরুখ খান তাঁর আসন্ন সিনেমা 'জিরো' নিয়ে ব্যস্ত। আনন্দ এল রাই পরিচালিত সিনেমায় আনুষকা শর্মা এবং ক্যাটরিনা কাইফের সঙ্গে তিনি অভিনয় করছেন। আগামী ডিসেম্বরে 'জিরো' মুক্তি পেতে চলেছে।
সূত্র : এনডিটিভি



মন্তব্য